শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পেকুয়ায় ব্যাংককর্মকর্তা ও ইউপি সচিবের বাসায় দুর্ধর্ষ চুরি

এইচ,এম শহিদুল ইসলাম, পেকুয়া ;   |   বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

পেকুয়ায় ব্যাংককর্মকর্তা ও ইউপি সচিবের বাসায় দুর্ধর্ষ চুরি

পেকুয়ায় রাতের আঁধারে ১২ভরি স্বর্ণ, নগত ১ লক্ষ ২০হাজার টাকা ও ২টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। ঘটনা টি ঘটেছে পেকুয়া সদর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের ব্র্যাক অফিসের পাশে শেখের কিল্লাঘোনা এলাকার আমির হোসেন সওদাগরের বাড়িতে।

পেকুয়া থানায় দায় করা এজাহার বিষয়ে জানা যায় ১০ অক্টোবর মঙ্গলবার দিবাগত-রাত ২-৩টার মধ্যেই পেকুয়া ইসলামী ফাস্ট সিকিউরিটি ব্যাংকে কর্মরত ইসমত আরা খানম, উখিয়া জালিয়াপালং ইউনিয়ন পরিষদের সচিব তারেকুল ইসলামের বাসা থেকে এই দুর্ধর্ষ চুরি সংঘটিত ঘটনা ঘটেছে। ব্যাংক কর্মকর্তা ইসমত আরা খানম বলেন- আমার স্বামী উখিয়ায় থাকেন, চুরির রাতে আমার মা আমার সাথে থাকেন সেই সুবাদে চুরি হওয়া রুমে তালা লাগানো ছিল- সকালে ঘুম থেকে উঠে দেখতে পাই রুমের দরজার তালা ভাংঙা। রুমের আলমারি সহ অন্যান্য ড্রইয়ার এলোপাতাড়ি পড়ে আছে। আমার ও আমার মেয়ের গলার হার ১টি কানের দুল ৩ জোড়া,গলার চেইন ১টি, আংটি ১টি, ছোট কানের দুল ২ জোড়া এবং আমার মায়ের হাতের বালা ১জোড়া, লকেট১টি, চেইন ১টি,আংটি১টি সহ প্রায় ৫ ভরি স্বর্ণ মোট ১২ ভরি স্বর্ণ ও নগত আলমারিতে ছিল ১ লক্ষ ২০ হাজার টাকা, ২টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এই বিষয়ে পেকুয়া থানায় একটি এজাহার দায়ী করা হয়েছে।।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৮ পূর্বাহ্ণ | বুধবার, ১১ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]