শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজনৈতিক পরিবারেই বিয়ে করবেন জাহ্ণবী?

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

রাজনৈতিক পরিবারেই বিয়ে করবেন জাহ্ণবী?

গুঞ্জন রয়েছে, গত কয়েক মাস ধরে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ইতোমধ্যেই বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে তাদের। এবার সেই প্রেমিকের সঙ্গেই ছুটি কাটাতে গেল শ্রীদেবী-বনি কাপুর কণ্যা জাহ্নবীকে।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে শিখর ও জাহ্নবীকে একসঙ্গে দেখা গেছে বলে হিন্দুস্তান টাইমস বাংলা বলেছে।

জাহ্নবী আসার আগেই বিমানবন্দরে পৌঁছেছিলেন শিখর। তিনি নায়িকার জন্য অপেক্ষা করেছিলেন। তারপরেই বিমানবন্দর টার্মিনালে নিরাপত্তারক্ষীদের সঙ্গে একা এসে পৌঁছান জাহ্নবী। সেই ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে পিঙ্ক শেডের আরামদায়ক পোশাকে ক্যাজুয়াল লুকে ধরা দেন জাহ্নবী। চিত্রগ্রাহকদের দেখে মৃদু হেসে বিমানবন্দরে প্রবেশ করেন তিনি।

মাসখানেক আগে শিখরের সঙ্গে তিরুপতি মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন জাহ্নবী। তখন থেকেই জল্পনা চলছিল, শিখরের সঙ্গে আংটিবদল সেরে নিয়েছেন ‘বাওয়াল’ অভিনেত্রী। যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি জাহ্নবী-শিখর কেউই।

২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন জাহ্নবী। সে সময়ই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল তার। তবে সে সম্পর্ক বেশিদিন টেকেনি বলেও জানা গেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩২ পূর্বাহ্ণ | বুধবার, ১১ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]