মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা এ্যানি আদালতে মিথ্যা অভিযোগ করেছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৩ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

বিএনপি নেতা এ্যানি আদালতে মিথ্যা অভিযোগ করেছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি নেতা এ্যানি আদালতে মিথ্যা অভিযোগ করেছেন। তার বাসায় ভাঙচুর করা হয়নি। আদালতকে আকৃষ্ট করতে মিথ্যা বলেছেন তিনি। এ্যানির নামে লক্ষ্মীপুরে দুটি মামলা ছিল। সেই মামলায় জামিন না নেয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ওয়ারেন্টভুক্ত আসামিদের আদালতে গিয়ে জামিন নিতে হয়। কিন্তু বিএনপি নেতা এ্যানি জামিন নেননি। তিনি কোর্টে যা বলছেন সেটাও অসত্য। নির্যাতন বা ভাঙচুরের কোনো প্রমাণ দেখাতে পারেননি। আমরা কোনো আলামত খুঁজে পাইনি। তাকে যেভাবে গ্রেফতার করা হয়েছিল, এখনো সেই অবস্থাতেই আছেন।

এ্যানির বাসায় গিয়ে দরজা ভাঙা প্রসঙ্গে তিনি বলেন, এ্যানি ও তার পরিবারের লোকজন আইনশৃঙ্খলা রক্ষাকারীদের বাসায় ঢুকতে দেননি। বারবার অনুরোধ করা সত্বেও তারা দরজা খোলেননি। এ কারণে পুলিশ জোরপূর্বক এ্যানির বাসায় প্রবেশ করে। তবে দরজা ভেঙে প্রবেশের তথ্য সঠিক নয়। বিএনপি নেতা এ্যানি আদালতকে আকৃষ্ট করতে মিথ্যা তথ্য দিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]