মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রকে বলাৎকার, গোপন রাখতে শপথ করান শিক্ষক

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৪ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

ছাত্রকে বলাৎকার, গোপন রাখতে শপথ করান শিক্ষক

প্রথমে ছাত্রকে বলাৎকার করেন মাদরাসা শিক্ষক। এরপর ঘটনাটি গোপন রাখতে পবিত্র কোরআন ছুঁইয়ে শপথ করান। ঘটনাটি জানাজানি হলে ওই মাদরাসা শিক্ষককে গণপিটুনি দেন স্থানীয়রা।

শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা ইসলামিয়া আরাবিয়া মাদরাসায়। অভিযুক্ত শিক্ষক কামরুল ফেনী সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, মাদরাসা শিক্ষক কামরুল ইসলাম এক ছাত্রকে বলাৎকার করেন। এই খবর জানাজানির পর মাদরাসা সুপার, মাদরাসা পরিচালনা কমিটি ও ওই ছাত্রের বাবা অভিযুক্ত শিক্ষককে আটকে রেখে মারধর করেন। পরে একটি স্ট্যাম্পে এ ধরনের কোনো কাজ করবেন না মর্মে লিখিত নিয়ে তাকে মাদরাসা থেকে অব্যাহতি দেওয়া হয়। এর আগেও এ মাদরাসায় বলাৎকারের ঘটনায় এক শিক্ষককে আটক করা হয়েছিল।

ভুক্তভোগী ছাত্রের বাবা বলেন, বলাৎকারের পর পবিত্র কোরআন ছুঁইয়ে আমার ছেলেকে শপথ করানো হয়, যাতে সে এ ঘটনা কাউকে না বলে। বিষয়টি নিয়ে আজকে বৈঠকে বসলে মাদরাসা কর্তৃপক্ষ ওই শিক্ষককে চাকরি থেকে অব্যাহতি দেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক লোকজন জানান, ওই শিক্ষক ভবিষ্যতে এরকম কোনো কাজ করবেন না বলে লিখিত অঙ্গীকার দেওয়ার পর তাকে ছেড়ে দেওয়া হয়।

ফেনী মডেল থানার ওসি শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪১ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]