মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বুবলীর জনসমাবেশ

প্রতিনিধি গাইবান্ধা   |   শনিবার, ১৪ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বুবলীর জনসমাবেশ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের নির্বাচনী এলাকায় জনসমাবেশ করেছেন প্রয়াত ডেপুটি স্পিকারের মেয়ে ও ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বি বুবলী। এসময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা ভোটাদের মধ্যে তুলে ধরেন।

বৃহস্পতিবার নির্বাচনী এলাকার কুকরাহাট, জোনাকির মোড়, নবাবগঞ্জ, কাতলামারীসহ বিভিন্ন গ্রামের সাধারণ মানুষের মাঝে সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচারে লিফলেট বিতরণ করেন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী বুবলী। শেখ হাসিনার হাতকে শক্তি করতে নৌকায় ভোট চান তিনি।

এসময় তিনি ভোটারদের তিনি বলেন, ‘আমার বাবা প্রয়াত ডেপুটি স্পিকার, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. ফজলে রাব্বী মিয়া সময়ে এই এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। এবার যদি নৌকার মনোনয়ন পাই তবে, বাবার অসমাপ্ত কাজগুলো শেষ করবো।’

বুবলী বলেন, ‘রাজনীতিতে তারুণ্যের শক্তি নিয়ে বাবার পথে নিজেকে উৎসর্গ করছি। সুখে-দু:খে আপনাদের পাশেই আছি, ভবিষ্যতেও থাকবো। ফুলছড়ি -সাঘাটা মানুষের জীবন-জীবিকার মান উন্নয়নের জন্য নিরলসভাবে চেষ্টা করে যাচ্ছি।

এছাড়া তিনি মানুষের বিপদ আপদে বাবার মতো পাশে থাকার অঙ্গীকার করেন। গত উপনির্বাচনে মনোনয়ন না পেলেও এবার মনোনয়ন পাবেন বলে বিশ্বাস বুবলীর।

সেথানকার স্কুল শিক্ষক আবু রায়হান রিপন বলেন, বুবলী আপার নেতৃত্বে আমরা সুসংগঠিত আওয়ামী লীগ, আপাকেই আমরা নৌকার মাঝি হিসেবে চাই। আমরা আশা করছি তিনিই নৌকার মনোনয়ন পাবেন।’

তিনি আরো বলেন, ‘ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া এই এলাকার মাটি ওমানুষের নেতা। তিনি সব-সময় চেয়েছেন ফুলছড়ি-সাঘাটার উন্নয়ন, এর ধারাবাহিকতা আমরা বুবলী আপার মাঝে দেখতে পেরেছি। স্হানীয় ভোটাররা বুবলী আপাকে একবাক্যে পছন্দ করছে।তারা চায় বুবলী আপা এই আসনে নৌকার মনোনয়ন পাক। সেখানে আমরা তাকে বিজয়ী করে আবারো জাতীয় সংসদে রাব্বী পরিবারের একজনকে এমপি হিসেবে দেখতে চাই।’

কাতলামারী গ্রামের মো: আলম মিয়া বলেন, ‘প্রয়াত ডেপুটি স্পিকার একজন ভালো মানুষ ছিলেন তার অসমাপ্ত কাজ কাজগুলো সমাপ্ত করার জন্য বুবলী আপার সাথে আছি আমরা।’

বিভিন্ন এলাকার গন্যমান্য ব্যাক্তিসহ প্রচার প্রচারনায় স্থানীয় আওয়ামী লীগ ও আওয়ামী লীগের সহযোগী সংঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩১ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]