শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণে এসআই দগ্ধ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৪ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণে এসআই দগ্ধ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণে মনসুর রহমান নামের এক পুলিশের উপপরিদর্শক (এসআই) দগ্ধ হয়েছেন।

শুক্রবার (১৩ অক্টোবর) ভোরে পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে ইউরেনিয়াম নেয়ার সময় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গায় একটি পুরাতন তৃতীয় তলা ভবনে দায়িত্ব পালনের সময় এ ঘটনা ঘটে।

কালিহাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান শেখ জানান, রূপপুরে পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের জ্বালানি ইউরেনিয়াম সড়কপথে যাচ্ছিল। এ সময় মহাসড়কের এলেঙ্গায় উৎসব ফিলিং স্টেশন সংলগ্ন পুরাতন রেস্টুরেন্টের তিনতলার ছাদে দায়িত্ব পালন করছিলেন এসআই মনসুর। এ সময় বিল্ডিংয়ের ছাদের পূর্ব পাশে একটি ট্রান্সফরমার বিস্ফোরিত হয়ে ৩৩ কেভি তারে আগুন লাগে।

আগুনে এসআই মনসুরের শরীর মারাত্মকভাবে দগ্ধ হন। এ সময় আরেক পুলিশ সদস্য নাজমুল আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরে আহত অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এরপর সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, তার শরীরের ২৫ ভাগ অংশ পুড়ে গেছে। হাসপাতালে তার চিকিৎসা চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৪ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]