শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বচ্চন পরিবারে কি সুখী নন ঐশ্বরিয়া?

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৫ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

বচ্চন পরিবারে কি সুখী নন ঐশ্বরিয়া?

বেশ কয়েক বছর প্রেমের সম্পর্কে থাকার পর ২০০৭ সালে ঐশ্বরিয়ার সঙ্গে বিয়ে হয় অভিষেকের। প্রায় ১৬ বছর হলো বচ্চন পরিবারে পুত্রবধূ হয়ে এসেছেন তিনি। জনসমক্ষে অমিতাভ ও জয়ার আদর্শ পুত্রবধূ হিসাবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন অভিনেত্রী।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও শাশুড়ির পাশেই দেখা গেছে সাবেক বিশ্বসুন্দরীকে। গত দেড় দশকের বেশি সময়ে একাধিকবার বচ্চন পরিবারের সদস্যদের সমীকরণ নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে বলিউডে। শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে নাকি আদায়-কাঁচকলায় সম্পর্ক ঐশ্বরিয়ার, এমন কানাঘুষাও শোনা গেছে বহুবার।

অভিষেকের সঙ্গে তার দাম্পত্যও নাকি সুখের নয়, এমন কথাও বাতাসে ভেসে বেড়ায়। কেউ তাকে ‘বচ্চন বহু’ বলে ডাকলে নাকি আপত্তি জানান ঐশ্বরিয়া! তবে কি সম্পর্কের সমীকরণে কোনো সমস্যা দেখা দিয়েছে বচ্চন পরিবারে?

২০০৮ সালে একটি সাক্ষাৎকারে অভিনেত্রীকে ‘বচ্চন বহু’ সম্বোধন করায় আপত্তি জানান ঐশ্বরিয়া। সেই সময় অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয়, এ ধরনের বিশেষণ চটকের জন্য ব্যবহার করা হয়। ‘বচ্চন বহু’ তকমাটা একটু নাটুকে। আমি একজন সাধারণ মেয়ে। নাম ঐশ্বরিয়া রাই, যে অভিষেক বচ্চনকে বিয়ে করেছে।’

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৪ পূর্বাহ্ণ | রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]