রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক হামাস প্রধানের ‘হুমকিতে’ নিউইয়র্ক পুলিশের ছুটি বাতিল

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৫ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

সাবেক হামাস প্রধানের ‘হুমকিতে’ নিউইয়র্ক পুলিশের ছুটি বাতিল

সাবেক হামাস প্রধানের হুমকির প্রেক্ষিতে শুক্রবার নিউইয়র্ক পুলিশ বিভাগের (এনওয়াইপিডি) অফিসারদের জন্য সমস্ত ছুটি বাতিল করেছে। বিশ্বব্যাপী হামাসের প্রতিবাদের আহ্বানের পর পুলিশ সদস্যদের ইউনিফর্ম পরে রিপোর্ট করার নির্দেশ দেয়া হয়েছে। গণমাধ্যমের বার্তা অনুসারে, সম্ভাব্য হুমকির প্রতিক্রিয়ায় বিভাগটি সেদিন অফিসারদের জন্য সমস্ত ছুটি বাতিল করেছে।

সমস্ত পুলিশ সদস্যদের ইউনিফর্ম পরে দায়িত্ব পালন করতে হবে- অবিলম্বে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত, পরিষেবার সমস্ত ইউনিফর্মধারী সদস্য, প্রতিটি পদে, দিনের ইউনিফর্মে দায়িত্ব পালন করবেন এবং স্থাপনার জন্য প্রস্তুত থাকবেন,’ এবিসি রিপোর্টের খবর
২০০৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত হামাসের প্রধান হিসেবে দায়িত্ব পালন করা খালেদ মেশালের একটি বিবৃতির প্রতিক্রিয়ায় এই পদক্ষেপটি এসেছে, যেখানে তিনি প্রতিবাদ মঞ্চস্থ করার জন্য ইসলামী বিশ্বকে আহ্বান জানিয়েছেন।

রয়টার্সকে পাঠানো একটি রেকর্ড করা বিবৃতিতে মেশাল বলেছেন, ‘(আমাদের অবশ্যই) শুক্রবার আরব ও ইসলামিক বিশ্বের রাস্তায় নেমে প্রতিবাদ জানাতে হবে।’

এরপর এনওয়াইপিডি একটি বিবৃতি দিয়ে জানায়, ‘এনওয়াইপিডির ইন্টেলিজেন্স এবং কাউন্টার টেরোরিজম ব্যুরো এখানে এবং সারা বিশ্বে ঘটে যাওয়া ঘটনাগুলির উপর ভিত্তি করে শহরটিকে রক্ষা করার জন্য ব্যবস্থা গ্রহণ করেছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৭ অপরাহ্ণ | রবিবার, ১৫ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(244 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]