মঙ্গলবার ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি আন্তরিকভাবে দুঃখিত: লিটন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৬ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

আমি আন্তরিকভাবে দুঃখিত: লিটন

সাংবাদিকদের দেখে মেজাজ হারানোর ফলে রোববার তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন লিটন দাস। অবশেষে একদিন পরই এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন তিনি।

চলমান ওয়ানডে বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে জয় দিয়ে আসর শুরু করেছিল বাংলাদেশ। এরপর টানা দুই ম্যাচ হেরেছে টাইগাররা। আগামী ১৯ অক্টোবর বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে পুনেতে স্বাগতিক ভারতের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল।

এ কারণে বাংলাদেশ দল এখন পুনেতে অবস্থান করছে। সেখানকার একটি পাঁচ তারকা হোটেলে উঠেছেন সাকিব-মুশফিকরা। রোববার সেই হোটেলের সামনে সাংবাদিকদের দেখে মেজাজ হারান চলমান বিশ্বকাপে আশানুরূপ পারফর্ম না করা লিটন দাস।

চলমান বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার পর থেকে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন ছাড়া গণমাধ্যমে কথা বলেননি দলের কেউই। রোববার টিম হোটেলের সামনে গণমাধ্যমকর্মীদের দেখে সিকিউরিটি গার্ড ডাকেন লিটন।

এরপরই সংবাদকর্মীদের হোটেল প্রাঙ্গণ ছাড়ার নির্দেশ দেওয়া হয়। যে কারণে ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি। তবে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন এ ওপেনার।

সোমবার নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে লিটন লিখেছেন, গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীর অবস্থান ছিল।

এরপর তিনি লেখেন, হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৬ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]