রবিবার ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী শেখ শহিদুর রহমান পাভেল

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ১৬ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী শেখ শহিদুর রহমান পাভেল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক, ছাত্রনেতা, সাংবাদিক শেখ শহিদুর রহমান পাভেল নিজ এলাকায় জনসচেতনতা মূলক নানা কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এই তরুন মানবিক নেতা দল মত নির্বিশেষে সকল মানুষের আস্থা নেওয়ার চেস্টা করছেন। প্রতিটি অনুষ্ঠানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরছেন।
শেখ শহিদুর রহমান পাভেল বলেন, আমি দীর্ঘদিন যাবৎ রাজনীতি করছি। ১৪ দলীয় জোট থেকে মনোনয়ন প্রক্যাশী। একজন সাংবাদিক ও রাজনৈতিক ব্যাক্তি হিসেবে আমার প্রথম লক্ষ্যে হচ্ছে গণমানুষের মনের কথাগুলো জানা এবং সে হিসেবে কাজ করা। আমি যদি জনপ্রতিনিধি হতে পারি, তাহলে এই অঞ্চলের মানুষের কাছে শতভাগ জবাবদিহিতা নিশ্চিত ও ‘জনতার মুখোমুখি’ থাকার অঙ্গিকার করছি। এলাকার উন্নয়নে জনসাধারণকে সঙ্গে নিয়ে কাজ করবো।
তিনি আরোও বলেন, এখন আর মোঙ্গা এলাকার মানুষ না খেয়ে থাকেনা। মানুষের জীবন মানের পরিবর্তন হয়েছে। খাদ্যের অভাব নেই। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন জোট সরকারকেই আবার ক্ষমতায় দেখতে চাই। এলাকার সমস্যা সমাধানের বিষয়ে তিনি বলেন, স্থানীয় প্রতিনিধিদের সাথে তাদের জনপ্রতিনিধির একটি যোগাযোগের দূরত্ব রয়েছে। সাধারণ মানুষের নিত্যদিনের যে সমস্যাগুলো সহজেই সমাধানযোগ্য নিয়মিত মতবিনিময় না থাকায় মানুষ তার সে অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। তাই প্রত্যেক মাসে ২টি বা কমপক্ষে ১টি ‘জনতার মুখোমুখি’ বা ‘গণমানুষের জন্য’ শীর্ষক ওয়ার্ড ভিত্তিক সাধারণ মানুষ ও স্থানীয় প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করব। আমার অন্যতম প্রধান লক্ষ্য হচ্ছে স্থানীয় সমস্যা চিহ্নিতকরণ এবং সমাধানে এলাকাবাসীর অভিমত গ্রহণ করে এই অঞ্চলের সকল সমস্যা সমাধানে কাজ করাই আমার লক্ষ্য।
শেখ শহিদুর রহমান পাভেল বলেন, শেখ হাসিনার সরকার জণবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদে শান্তিতে ও স্বস্তিতে থাকে। দেশ এগিয়ে যায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে উন্নয়নের মহাসড়কে দেশ।’এলাকার জনগনের উদ্যেশে তিনি বলেন, আমি জনগণের সেবক হতে চাই। সকল সামাজিক সমস্যা দূরকরণে সর্বদা জনগণের পাশে থাকবো। আমি স্থান করে নিতে চাই আপনাদের হৃদয়ে, কথার মাধ্যমে নয়, আমার কাজের মাধ্যমে। এলাকার জণগণের সেরা করার প্রয়াস নিয়ে এগিয়ে যাব এবং আমি নির্বাচিত হলে দেশবাসীকে একটি দুর্নীতিমুক্ত আসন উপহার দিব ইনশাআল্লাহ।

জানা যায়, উচ্চ শিক্ষায় শিক্ষিত, নেতৃত্বের সকল গুনের অধিকারি, মানবিক নেতা শেখ শহিদুর রহমান পাভেল ছাত্র জীবন থেকেই বিভিন্ন সংগঠনের লিড দিয়ে আসছেন। করোনা মহামারির সময় নিজ এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন। ছাত্র জীবন থেকেই মানুষের চিকিৎসা ,দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষার সু ব্যবস্থা বরছেন। তিনি শুধু নিজ এলাকায় জন্য নয় বাংলাদেশের বিভিন্ন প্রান্তের লোকজনের উপকার করেন। শীত কালে দরিদ্র ও অসহায় মানুষদের কম্বল বিতরন ঈদ মৌসুমে হতদরিদ্রদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণসহ নানা দুর্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়ান এই মানবিক ছাত্রনেতা।
তাই এই এলাকার উন্নয়নের স্বার্থে একজন মানবিক ব্যক্তি হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশা করছেন শেখ শহিদুর রহমান পাভেল

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪২ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]