শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারত ম্যাচের আগে বাংলাদেশকে অপমান করে ভিডিও, বিতর্কের ঝড়

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৬ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

চলমান ওয়ানডে বিশ্বকাপে মাঠের খেলার বিচারে দুই মেরুতে অবস্থান করছে ভারত এবং বাংলাদেশ। টানা তিন ম্যাচ জিতে একদিকে উড়ছে ভারত। অন্যদিকে টানা দুই হারে বিপর্যস্ত বাংলাদেশ। এই দুই দলই এবার মুখোমুখি হচ্ছে নিজেদের পরের ম্যাচে।

আগামী বৃহস্পতিবার (১৯ অক্টোবর) পুনেতে মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত। শক্তিমত্তার বিচারে ভারত বেশ অনেকটা এগিয়ে থাকলেও সাম্প্রতিক সময়ে বেশ উত্তাপ ছড়িয়েছে দুই দলের লড়াই। এই ম্যাচ ঘিরে এবার যেন বিতর্ক উসকে দিল বিশ্বকাপের অফিশিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস নেটওয়ার্ক।

ম্যাচের আগে বরাবরের মতোই বিশেষ একটি বিজ্ঞাপনচিত্র তৈরি করেছে প্রতিষ্ঠানটি। যেখানে বাংলাদেশকে রীতিমতো অপমান করেছে তারা। ৩০ সেকেন্ডের যে বিজ্ঞাপনচিত্র তৈরি করেছে স্টার স্পোর্টস, শুরুতে দেখানো হয় ভারতীয় ব্যাটার বিরাট কোহলিকে। ব্যাটিং স্ট্যান্স নিয়ে দাঁড়ানো তিনি।

এরপরেই হাজির হয়েছেন বাংলাদেশের জার্সি পরা এক সমর্থক। সেই সমর্থককে বাংলাদেশ ক্রিকেটে জনপ্রিয় হয়ে ওঠা নাগিন ড্যান্স দিতে দেখা যায়। এসময় ভারতের জার্সি পরা দুইজন সমর্থককে তার দুইপাশে দেখা যায়। বাংলাদেশের সেই সমর্থক ব্যক্তি হিন্দিতে বলেন, আমরা ভারতের মাটিতে ভারতকে হারাব।

এরপর ভারতীয় এক সমর্থক বীণ বাজানোর অভিনয় করেন, যা বাংলাদেশের সমর্থক শুনতে পাননি। পাশ থেকে আরেকজন জানান, এটা মূলত বিজয়ের সুর। যেটা বাংলাদেশ ভারতের মাটিতে কখনই শোনেনি, এবারও শুনতে পাবে না।

এরপরেই কোহলির একটি কাভার ড্রাইভ এসে আঘাত করে বাংলাদেশের সমর্থকের গায়ে। আর পর্দায় লেখা ভেসে ওঠে- নাগিন ডান্স? কোনো সুযোগই নেই।

বিজ্ঞাপনের পরেই কমেন্টবক্সে রীতিমত কথার যুদ্ধে জড়িয়ে পড়েছেন দুই দেশের ক্রিকেট সমর্থকরা। অনেকেই ভারতকে সদ্য সমাপ্ত এশিয়া কাপের কথা স্মরণ করিয়ে দিচ্ছেন। আলোচনায় আসছে দুই দলের শেষ দ্বিপাক্ষিক সিরিজ নিয়েও।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৩ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]