মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পর্দায় আসবে প্যারিসের জীবনী!

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

পর্দায় আসবে প্যারিসের জীবনী!

প্যারিস হিলটন একজন মার্কিন মডেল, গায়িকা, অভিনেত্রী। প্রায় সিনেমার মতোই তার জীবন। চলতি বছরের জানুয়ারিতে প্রথমবার মা হওয়ার খবর জানান ৪১ বছর বয়সী এই তারকা।

তার জীবনে ঘটেছে আরও নানা আলোচিত ঘটনা। এবার যা উঠে আসবে পর্দায়। বিনোদনবিষয়ক গণমাধ্যম এন্টারটেইনমেন্ট টুনাইট জানিয়েছে, প্যারিস হিলটনের জীবন নিয়ে তৈরি হচ্ছে টিভি সিরিজ।

চলতি বছরের মার্চে প্রকাশিত হয় প্যারিস হিলটনের আত্মজীবনী ‘প্যারিস : দ্য মেমোয়ার’। বইটিতে নিজেকে নিয়ে জানা-অজানা বিভিন্ন বিষয়ের খোলামেলা বয়ান দিয়েছেন এই তারকা। এই বই অবলম্বনেই তাকে নিয়ে সিরিজ তৈরি হবে। যদিও সিরিজ নিয়ে প্যারিসের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

তবে নিজের আত্মজীবনী নিয়ে আগে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, বইটি তাকে নিয়ে মানুষের ধারণা বদলে দেবে। জীবনে তিনি কত যে সংগ্রাম করেছেন, অসহায়ত্বের মধ্য দিয়ে গেছেন; মানুষ তা বুঝতে পারবে।

জানা গেছে, টিভি সিরিজের জন্য প্রযোজনা সংস্থা এ২৪-এর সঙ্গে মোটা অঙ্কের চুক্তি করেছেন প্যারিস। তবে সিরিজটিতে প্যারিসের চরিত্রে কে অভিনয় করবেন, তা জানা যায়নি।

এর আগে প্যারিস হিলটনকে নিয়ে তথ্যচিত্র প্রকাশ হয়। ‘দিজ ইজ প্যারিস’ নামের তথ্য চিত্রটি ২০২০ সালে প্রকাশ করে ইউটিউব। এতে কিশোর বয়সে নানা হয়রানির ঘটনার বয়ান দিয়েছিলেন তিনি। যা দর্শকদের মাঝে বেশ প্রশংসিত হয়।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]