মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পুরোনো রয়েল এনফিল্ড ফেরত দিলেই পাবেন ৭৭ শতাংশ দাম

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৫ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

পুরোনো রয়েল এনফিল্ড ফেরত দিলেই পাবেন ৭৭ শতাংশ দাম

জনপ্রিয় মোটরসাইকেল কোম্পানি রয়্যাল এনফিল্ড ‘বাইব্যাক প্রোগ্রাম’ চালু করেছে। পুরোনো রয়্যাল এনফিল্ডের বাইক দিলে সর্বোচ্চ ৭৭ শতাংশ দাম পেয়ে যাতে পারেন। ওটিও ক্যাপিটালের সঙ্গে হাত মিলিয়ে ভারতজুড়ে এই পরিষেবা চালু করেছে রয়্যাল এনফিল্ড।

কোম্পানির মতে, এই উদ্যোগের মাধ্যমে ভারতে মিড-সাইজ মোটরসাইকেল বিভাগের চাহিদা বৃদ্ধি পাবে। পাশাপাশি কোনো রকম ঝামেলা ছাড়াই মোটরসাইকেল বিক্রি করতে পারবেন এবং রয়্যাল এনফিল্ডের নতুন বাইকে আপগ্রেডও করতে পারবেন।

অনেকেই আছেন, যারা ব্যবহার করা মোটরসাইকেল বাজারে বিক্রি করার জন্য প্রস্তুতি নিয়ে থাকেন। কিন্তু সঠিক খুঁজে না পারার কারণে তারা তুলনামূলক কম দামে সেই বাইক বিক্রি করতে রাজি হন। তবে এবার থেকে রয়্যাল এনফিল্ডের বাইকের ক্ষেত্রে তা করতে হবে না বলে জানিয়েছে কোম্পানিটি।

জানা গেছে, গ্রাহকদের ১-৩ বছর মেয়াদ, ৪৫ শতাংশ কম ইএমআই এবং বাইব্যাক প্রোগ্রামে ৭৭ শতাংশ পর্যন্ত নিশ্চিত দাম দেওয়া হবে। গ্রাহকদের কাছে একাধিক বিকল্প থাকবে। যেমন- পুরোনো বাইক বিক্রি করে নতুন বাইক অথবা সেটি শুধু বিক্রি করা।

কোম্পানিটি জানিয়েছে, এই পরিষেবার অন্যতম সুবিধা হলো নতুন বাইকের ওপর অনেক কম ইএমআই এবং বাইব্যাক প্রোগ্রামে পুরোনো মোটরসাইকেল বিক্রি করলে নিশ্চিত দাম। তবে এই পরিষেবা এখনও ভারতের সব জায়গায় চালু হয়নি।

প্রাথমিকভাবে, ভারতের ১২টি শহরে রয়্যাল এনফিল্ড অ্যাসিউরড বাইব্যাক প্রোগ্রাম চালু করা হয়েছে। এই শহরগুলো হলো- দিল্লি, গাজিয়াবাদ, নয়ডা, পুনে, লখনউ, জয়পুর, ভোপাল, ইন্দোর, আহমেদাবাদ, হায়দরাবাদ, বেঙ্গালুরু ও চেন্নাই। আগামী দিনে আরও অনেক শহর এই তালিকায় যুক্ত হন বলে জানিয়েছে রয়্যাল এনফিল্ড।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৫ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]