রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

‘ঠোঁটে যদি চুমু খেতেই হয় তবে স্বামীর ঠোঁটে খাব’

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৩ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

‘ঠোঁটে যদি চুমু খেতেই হয় তবে স্বামীর ঠোঁটে খাব’

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রীলীলা। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। রোমান্টিক-কমেডি ঘরানার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বিরাট। এটি পরিচালনা করেন এ. পি. অর্জুন।

অভিষেক চলচ্চিত্র ‘কিস’-এ শ্রীলীলাকে চুম্বন দৃশ্যে দেখা যায়। এ সিনেমা মুক্তির চার বছর পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শ্রীলীলার সেই ‘লিপ-লক’ দৃশ্য। এত বছর পর পুরোনা ভিডিও ভাইরাল হওয়ার নেপথ্যে রয়েছে এ অভিনেত্রীর একটি মন্তব্য।

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রীলীলার নতুন সিনেমা। এ উপলক্ষে একটি সাক্ষাৎকার দেন তিনি। এ আলাপচারিতায় শ্রীলীলা বলেন, ‘আমি কখনো পর্দায় চুম্বন দৃশ্যে অভিনয় করব না। আমি যেদিন অভিনেত্রী হওয়ার মনস্থির করি, সেদিনই এই সিদ্ধান্ত নিয়েছিলাম। যাইহোক না কেন আমি এই সিদ্ধান্তে অনঢ় থাকব। ঠোঁটে যদি চুমু খেতেই হয় তবে স্বামীর ঠোঁটে খাব।’

শ্রীলালা তার অভিষেক চলচ্চিত্রে চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন। অথচ এখন চুম্বন দৃশ্য নিয়ে তার কঠিন অবস্থান; এটিকে হাস্যকর বলছেন নেটিজেনরা। তাদের মতে- ‘অনেক অভিনেত্রী এমন মন্তব্য করেছেন। কিন্তু পরবর্তীতে ঠিকই চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন।’

২০০১ সালের ১৪ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে জন্মগ্রহণ করেন ভারতীয় বংশোদ্ভূত শ্রীলীলা। সেখানে চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা করেন তিনি। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন।

২০২১ সালে ‘পেলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করেন শ্রীলীলা। এ সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কাড়েন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা। বর্তমানে শ্রীলীলার হাতে আরো চারটি সিনেমার কাজ রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৩ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]