রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মাটিরাঙ্গায় কুকুরের কামড়ে আহত ১৪

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

মাটিরাঙ্গায় কুকুরের কামড়ে আহত ১৪

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় কুকুরের কামড়ে ব্যবসায়ীসহ ১৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মাটিরাঙ্গা বাজার ও আশেপাশের বিভিন্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে হঠাৎ একটি কুকুর রাস্তায় বের হওয়া মানুষকে কামড়াতে শুরু করে। সকাল থেকে দুপুর পর্যন্ত কুকুরের কামড়ে ১৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১২ জনকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আর গুরুতর আহত দুইজন খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

আহতরা হলেন- মাটিরাঙ্গা পৌরসভার ডাক্তারপাড়ার আবদুস ছোবহান, ভুইয়াপাড়ার মো. ওমর ফারুক, নতুন পাড়ার নান্নু ত্রিপুরা, হাসপাতালপাড়ার রাখাল চন্দ্র দে, মংতু চৌধুরী পাড়ার ইকবাল, রসুলপুরের আবুল কাশেম, ইসলামনগরের রমজান আলী, নবীনগরের আবুল কালাম আজাদ, চরপাড়ার জগদীশ চন্দ্র পাল, মমতা রানী, বলিটিলার হাবিল মিয়া ও মানিকছড়ির রাদাম মারমা। বাকি দুইজনের নাম জানা যায়নি।

মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ আবুল হাসনাত বলেন, কুকুরের কামড়ে ১৪ জন আহত হয়েছেন। তবে আহত ১২ জন স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা নিয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]