রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আমি কাউকে ভয় পাই না: ভাবনা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১১ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

আমি কাউকে ভয় পাই না: ভাবনা

বর্তমান সময়ের দুই পর্দার সমান জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ক্যারিয়ারের শুরু থেকেই বেশ সাহসী মেজাজে ছিলেন তিনি। ব্যক্তিগত জীবন কিংবা অভিনয়, কখনোই কিছু নিয়ে রাখঢাক রাখেননি।

দেশের শোবিজ অঙ্গনে সিন্ডিকেটের প্রভাব রয়েছে এমনটা শোনা গেছে বহুবার। তারকাদের ক্যারিয়ারেও কাজের সুযোগ পাওয়া কিংবা কাজ হাতছাড়া হওয়া, অনেকটাই নাকি নির্ভর করে এই সিন্ডিকেটের উপরেই।

তবে অভিনেত্রী ভাবনা জানালেন, সিন্ডিকেট রয়েছে সব জায়গাতেই। এসব জীবনেরই একটা অংশ। এই সবকিছু মানিয়ে চলেই জীবনে এগিয়ে যেতে হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘আমি সিন্ডিকেটকে পাত্তা দেই না। যার সঙ্গে কাজ করতে ভালো লাগে, সে তার সঙ্গেই করবে। এটাই বাস্তবতা। ওই ভিড়ে নিজেকে তৈরি করাটাই শিল্পীর কাজ। যারা প্রকৃত শিল্পী তাদের তো সিন্ডিকেটকে ভয় পাবার কথা না। আমার স্ট্রাগল এখনো চলছে। আমি উপভোগ করি, কখনো ভয় পাই না। আমি কাউকে ভয়ও পাই না।’

ভাবনা আরো বলেন, ‘আমাকে বেঁধে রাখা যাবে না। আমাকে আটকে রাখা কঠিন, সম্ভব না। কেউ পারবে না একমাত্র মালিক (সৃষ্টিকর্তা) ছাড়া। আমার শিল্পে কিংবা অভিনয়ে যদি জোর থাকে এগিয়ে যাব। হয়তো আস্তে আস্তে এগোব কিন্তু জায়গাটা তো আমার নিজের হবে। এমন না যা কেউ আমার হাত ধরে একটা ব্রিজ পার করে দিল। আমি চাইও না। আমি চাই আমার রাস্তাটা কেবল আমার থাকুক। এখানে যেন অন্য কারো হাত না থাকে। আমি কারো অনুগ্রহ চাই না।’

এদিকে টেলিভিশন নাটক দিয়ে দর্শকপ্রিয়তা পেলেও গত তিন বছরে কোনো নাটকে অভিনয় করেননি ভাবনা। সময় দিচ্ছেন চলচ্চিত্রে। তার অভিনীত ‘ভয়ংকর সুন্দর’ এবং ‘লাল মোরগের ঝুঁটি’ চলচ্চিত্র দুটি মুক্তি পেয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৫ পূর্বাহ্ণ | শনিবার, ১১ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]