বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বিএনপির সন্ত্রাস দমনে আমরা নির্বাচন পর্যন্ত প্রতিদিনই রাজপথে থাকব: খসরু চৌধুরী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১২ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

বিএনপির সন্ত্রাস দমনে আমরা নির্বাচন পর্যন্ত প্রতিদিনই রাজপথে থাকব: খসরু চৌধুরী

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী বলেছেন, বিএনপির সন্ত্রাস দমনে আমরা রাজপথে আছি। আগামী নির্বাচনের আগ পর্যন্ত প্রতিদিনই রাজপথে থাকব। বিএনপি আগুন-সন্ত্রাস করলে তা কঠোরভাবে প্রতিহত করা হবে।
রবিবার সকালে রাজধানীর উত্তরায় বৃহত্তর উত্তরা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত অবরোধ বিরোধী মিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। মিছিলটি উত্তরার জসিমউদ্দন থেকে শুরু হয়ে আব্দুল্লাহপুর ঘুরে জসিমউদ্দন এসে শেষ হয়।
মিছিলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এস এম তোফাজ্জাল হোসেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আফসার উদ্দিন খান, দক্ষিণখান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ এ.কে.এম মাসুদুজ্জামান মিঠু, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদ আতিকুর রহমান মিলন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম খান ও ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন লাভলুসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
মো. খসরু চৌধুরী বলেন, বিএনপির অগ্নি-সন্ত্রাস থেকে দেশের মানুষের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগের প্রতিটি কর্মীকে রাজপথে থাকতে হবে। বিষধর সাপকে বিশ্বাস করা গেলেও বিএনপিকে বিশ্বাস করা যায় না। বিএনপি বাংলাদেশের স্বাধীনতা ও অস্তিত্বকে বিশ্বাস করে না। বিএনপি আন্দোলনের নামে যখন রাস্তায় নামে, তখন দেশের মানুষ আতঙ্কিত থাকে। সেই আতঙ্কিত মানুষকে শক্তি ও সাহস জোগানোর জন্য আমাদের মাঠে থাকতে হবে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনের স্বপ্ন অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। উন্নয়ন হচ্ছে। বাড়ছে অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও সামাজিক অগ্রগতি। যার অপ্রতিরোধ্য পথ চলায় বাংলাদেশ আজ ছুটে চলেছে উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা মানেই উন্নয়নের জয়জয়কার।
ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী খসরু চৌধুরী বলেন, শেখ হাসিনা মানেই অর্থনৈতিক সমৃদ্ধি। বাংলাদেশের আস্থার প্রতীক। আধুনিক বাংলাদেশের নির্মাতা। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বেই আজকের ঘুরে দাঁড়ানো বাংলাদেশ। রেকর্ড চারবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সারা বিশ্বের বিস্ময়। দক্ষিণ এশিয়াসহ বিশ্ব রাজনীতিতে প্রভাবশালী ব্যক্তি হিসেবে নিজেকে আবির্ভূত করেছেন। শেখ হাসিনা শুধু দেশের রত্ন নয়, তিনি বিশ্বরত্ন। তিনি বাঙালি জাতির চেতনার প্রতীক। আমাদের অহঙ্কার। আমাদের সকলের অনুকরণীয় দৃষ্টান্ত। শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব, যোগ্যতা, নিষ্ঠা, মেধা-মনন, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৫ পূর্বাহ্ণ | রবিবার, ১২ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]