রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

চাঁদপুরে সরকারি হাসপাতাল থেকে ৫ দালাল আটক

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৩ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

চাঁদপুরে সরকারি হাসপাতাল থেকে ৫ দালাল আটক

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রত্যন্ত গ্রামাঞ্চল থেকে আসা রোগীদের হয়রানি ও প্রতারণার অভিযোগে ৫ দালালকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদেরকে চাঁদপুর সদর মডেল থানার এসআই জাকির হোসেন ও সঙ্গীয় ফোর্স আটক করে।

আটক দালালরা হলেন- শহরের পুরাণ বাজার এলাকার বিল্লাল হোসেনের ছেলে মো. আলম (২৮), সিংহ পাড়ার দিলিপ দের ছেলে দিপক দে (২৩), গুয়াখেলা রোডের ইসমাইল গাজীর ছেলে মাহিম গাজী (১৯), সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাবুল গাজীর ছেলে রায়হান গাজী (১৯) ও পুরান বাজারের মো. বিল্লালের ছেলে রিয়াদ হোসেন (২৫)।

এসআই জাকির হোসেন জানান, হাসপাতালের বহির্বিভাগ এবং ভর্তি রোগী ও রোগীর স্বজনদেরকে এসব দালালরা হয়রানি করে আসছিলেন। তারা গ্রাম থেকে লোকজন আসলে বিভিন্ন রোগের পরীক্ষার জন্য তাদের নির্দিষ্ট ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যান এবং অতিরিক্ত টাকা আদায় করেন। তারা নানাভাবে প্রতারণা করায় হয়রানির শিকার হন সহজ-সরল লোকজন। হাসপাতাল কর্তৃপক্ষের এমন অভিযোগের ভিত্তিতে তাদের আটক করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. শেখ মুহসীন আলম জানান, আটক ব্যাক্তিদের বিরুদ্ধে অভিযোগ থাকায় বিকেলে ৫ জনকে আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৩ অপরাহ্ণ | সোমবার, ১৩ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]