রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আমি সিঙ্গেলই ভালো আছি: জয়া আহসান

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

আমি সিঙ্গেলই ভালো আছি: জয়া আহসান

প্রথমবার বালিউড সিনেমায় অভিনয় করলেন দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। ‘কড়ক সিং’ নামের সিনেমাটি নির্মাণ করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী। নায়িকার বলিউড যাত্রা নিয়ে যেন উৎসাহের অন্ত নেই ভক্ত-অনুরাগীদের; যেমন তার ব্যক্তিজীবন নিয়েও কৌতূহলের অভাব নেই তাদের।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে ‘সিঙ্গেল’ থাকার কারণ খোলাসা করেছেন জয়া। তা থেকেই জানা গেছে, অতীতে দেওয়া এক সাক্ষাৎকারে নায়িকা নিজেকে ‘হ্যাপিলি সিঙ্গেল’ বলে দাবি করেছিলেন।

জয়ার ভাষ্যে, আমি সিঙ্গলই ভালো আছি। কিছু কিছু সময় ছিল যখন কারো সঙ্গে চা খাওয়াটা মিস করতাম বা কোনো বিষয় নিয়ে আলোচনা করাটা মিস করতাম। কিন্তু আমার পরিবার এতটাই পাশে থেকেছে যে সেই আক্ষেপগুলো করার জায়গাও নেই।

আর্থিক কেলেঙ্কারির গল্পনির্ভর ‘কড়ক সিং’য়ে প্রধান চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান। আরো থাকছেন পঙ্কজ ত্রিপাঠী, সঞ্জনা সাংভি এবং পার্বতী থিরুভোথু।

‘কড়ক সিং’ প্রসঙ্গে জয়া ভারতীয় গণমাধ্যমকে বলেছেন- যখন সিনেমাটির প্রস্তাব আসে, সেই সময় থেকেই রোমাঞ্চকর লাগছিল। অনেক দিন ধরেই অনিরুদ্ধ রায় চৌধুরী ও পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল; সেই আশা পূরণ হল এবার।

২০২২ সালের ডিসেম্বরে শুরু হয় সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয় চলতি বছরের জানুয়ারিতে। রহস্য আর সাসপেন্সে ভরপুর থ্রিলার গল্পের সিনেমা ‘কড়ক সিং’ মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে জি ফাইভে। সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে সিনেমাটি দেখা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]