বুধবার ২৯শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

‘কিল হিম’ সিনেমার সিক্যুয়েলে আবারো অনন্ত-বর্ষা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৯ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

‘কিল হিম’ সিনেমার সিক্যুয়েলে আবারো অনন্ত-বর্ষা

ঢালিউডের জনপ্রিয় জুটি অনন্ত জলিল-বর্ষা। তাদের আলোচিত সিনেমা ‘কিল হিম’-এর সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিলেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। একই সঙ্গে এও জানালেন, ‘কিল হিম-২’ ছবিতেও জুটি হিসেবে আবারও দেখা যাবে অনন্ত জলিল ও বর্ষাকে। এরই মধ্যে এই দুই তারকার সঙ্গে অভিনয় বিষয়ে তার চূড়ান্ত কথা হয়েছে। ছবির বাকি অভিনেতা-অভিনেত্রী কারা থাকবেন, শিগগিরই তা চূড়ান্ত করা হবে।

এ নিয়ে নির্মাতা বলেন, ‘কিল হিম’ ছবির যেখানে সমাপ্তি টানা হয়েছে, ঠিক সেখান থেকেই পরবর্তী ছবির গল্প এগোতে থাকবে। কাহিনিজুড়ে থাকবে অন্যায়-অবিচার, দুর্নীতির বিরুদ্ধে রোমাঞ্চকর অভিযান। তবে আগের অ্যাকশনধর্মী ছবিগুলো থেকে দর্শক ‘কিল হিম-২’ আরও নতুন কিছু বিষয়ের সংযোজন দেখতে পারবেন; যা দর্শককে এক মুহূর্তের জন্যও পর্দা থেকে চোখ সরাতে দেবে না বলেই আমার বিশ্বাস।

নির্মাতা মোহাম্মদ ইকবাল আরও জানান, এ বছরের শেষ প্রান্তে ছবির শুটিং শুরু হবে। বাংলাদেশের পাশাপাশি বিভিন্ন দেশে চলবে ছবির দৃশ্যধারণ। সবকিছু পরিকল্পনামাফিক শেষ হলে, আগামী বছরের প্রথম ভাগে ‘কিল হিম-২’ মুক্তি পাবে।

নতুন সিনেমা নিয়ে অনন্ত বলেন, ‘ মুক্তির অপেক্ষায় আছে অনন্ত–বর্ষা জুটির সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব ও অনন্ত জলিল। প্রযোজনায় রয়েছে বাংলাদেশের মুনসুন ফিল্মস ও তুরস্কের ১৯৫৮ ফিল্মস ইয়াপিম।

ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, ভারতের কবির দুহান সিং, তরুন অরোরা ও প্রদীপ রাওয়াল। এছাড়াও তুরস্কের বেশ কয়েকজন শিল্পীকে দেখা যাবে এ ছবিতে।

প্রসঙ্গত, এ বছর কোরবানি ঈদে মুক্তি দেওয়া হয়েছিল অনন্ত-বর্ষার ‘কিল হিম’ ছবিটি। এটি এ তারকা জুটির প্রথম কোনো ছবি, যা নিজস্ব প্রতিষ্ঠানের বাইরে নির্মিত। এ ছবিতে আরও অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগর প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ১৯ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

বিজয়ের ছড়া
(198 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]