রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ছোট কাপড় পড়ে কটাক্ষের শিকার বিন্নির স্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২০ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

ছোট কাপড় পড়ে কটাক্ষের শিকার বিন্নির স্ত্রী

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি রজার বিন্নীর পুত্রবধূ তিনি। ভারতীয় ক্রিকেটার স্টুয়ার্ট বিন্নীর স্ত্রী। কিন্তু তার আরও একটি পরিচয় রয়েছে। ক্রিকেটের অন্যতম নামকরা সঞ্চালিকা তিনি। নাম তার মায়ান্তি ল্যাঙ্গার। ভারতে ওয়ানডে বিশ্বকাপেও তিনি উপস্থাপিকা ছিলেন। কিন্তু বিশ্বকাপ চলাকালীন ছোট কাপড় পড়ায় থাকায় সমালোচিত হয়েছিলেন ল্যাঙ্গার।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত-নিউ জ়িল্যান্ড সেমিফাইনালে নীল রঙের একটি ব্লেজ়ার পরে দেখা গিয়েছিল মায়ান্তিকে। এক সময় তাঁর পাশে দাঁড়িয়েছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাওস্কর। তার পরনে ছিল সাদা রঙের একটি জামা ও নীল রঙের প্যান্ট। মায়ান্তির ব্লেজ়ার ও গাওস্করের প্যান্টের রং একই থাকায় অনেকে প্রশ্ন করেছিলেন, গাওস্কর কি মায়ান্তির প্যান্ট পরেছেন? কেউ আবার বলেছিলেন, মায়ান্তির নিজের পোশাকের দিকে নজর দেওয়া উচিত। এক জন তো এই প্রশ্নও করেন যে মায়ান্তির কি প্যান্ট কেনার ক্ষমতা নেই?

ফাইনালের আগে এই প্রশ্নের জবাব দেন মায়ান্তি। সমাজমাধ্যমে তিনি লেখেন, ‘আমার আর্থিক ক্ষমতা নিয়ে চিন্তা করায় ধন্যবাদ। আমাকে ও আমার পরিবারের সদস্যদের ট্যাগ করে অনেকেই প্রশ্ন করেছেন যে আমার কি প্যান্ট কেনার ক্ষমতা নেই? চিন্তা করবেন না, ফাইনালে পুরো স্যুট-প্যান্ট কেনার ক্ষমতা আমার আছে।’

তার পরেই ফাইনালে দেখা যায়, পুরো শরীর ঢাকা পোশাক পরেছেন মায়ান্তি। কালো রঙের একটি ফুলহাতা ব্লেজ়ার ও কালো স্যুট পরে দেখা যায় মায়ান্তিকে। সে ভাবেই সবার সঙ্গে খেলা নিয়ে আলোচনা করেন তিনি। অর্থাৎ, বিশ্বকাপ ফাইনালের আগে যে কথা দিয়েছিলেন, তা রাখলেন মায়ান্তি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৭ পূর্বাহ্ণ | সোমবার, ২০ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]