রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

‘জাগ্রত তারুণ্য’ জবি ইউনিটের দায়িত্বে ইমাম ও সৌরভ

রাশেদ হোসেন রনি, জবি প্রতিনিধি :   |   বুধবার, ২২ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

‘জাগ্রত তারুণ্য’ জবি ইউনিটের দায়িত্বে ইমাম ও সৌরভ

“জাগ্রত তারুণ্য” জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ইউনিটের ২০২৩-২৪ বর্ষের কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের ১৫ তম ব্যাচের শিক্ষার্থী ইমাম হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই বিভাগ ও ব্যাচের শিক্ষার্থী মোঃ সৌরভ ইসলাম।সংগঠনের সাংগঠনিক প্রক্রিয়া অনুসরণ করে সংগঠনটির কেন্দ্রীয় সদস্যরা মনোনীত করেন কমিটির সদস্যদের।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি পদে ইসরাত জেরিন পায়েল (দর্শন), সানজিদা মাহমুদ (শিক্ষা ও গবেষণা), ইস্মিতা রিয়া, নওশীন ফারিয়া দিনা, নাজমুন নাহার মুনা, রাহাতুল ইসলাম (ভূমি ব্যবস্থাপনা ও আইন), লামিয়া পৌষী, মোঃ মাহবুব হাওলাদার, মোঃ তরিকুল ইসলাম (বাংলা), মাহফুজুর রাজ্জাক লিমন (ভূমি ব্যবস্থাপনা ও আইন), আকাশ চন্দ্ৰ শীল (আই এম এল), উৎসব চৌধুরী (ভূমি ব্যবস্থাপনা ও আইন), সেহাব মোল্লা (আই এম এল), সহ-সভাপতি: মাশরাফ জাহান শাইক (ভূমি ব্যবস্থাপনা ও আইন), সহ-সভাপতিঃ মোঃ ফাহিম মুরশেদ (ভূমি ব্যবস্থাপনা ও আইন), সহ-সভাপতি: মোঃ ইয়ামিন করিম (ভূমি ব্যবস্থাপনা ও আইন), সামিউল (ভূমি ব্যবস্থাপনা ও আইন), আজহারুল হক বাপ্পি।

জাগ্রত তারুণ্য জবি ইউনিটের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা প্রযুক্তিবিদ শাহবাজ মিঞা শোভন বলেন, ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের আইটি জ্ঞানকে সমৃদ্ধ করা এবং শিক্ষার্থীদের মেন্টাল হেলথের কথা বিবেচনা করে জাগ্রত তারুণ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইউনিট পরবর্তীতে বিভিন্ন কার্যক্রম শুরু করবে।

নবগঠিত কমিটির সভাপতি ইমাম হাসান এ বিষয়ে বলেন, “জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের শিক্ষা, সংস্কৃতি, মনস্তাত্ত্বিক ও আইটি জ্ঞানকে সমৃদ্ধ করার জন্য ” জাগ্রত তারুণ্য – জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইউনিট” সবসময়ই সম্মুখে কাজ করবে। ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং শিক্ষার্থীদের এক্সট্রা কো কারিকুলার অ্যাক্টিভিটিসে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করতে “জাগ্রত তারুণ্য” অনন্য ভূমিকা পালন করবে আশা করি। নবগঠিত এই কমিটি আরো নতুন উদ্যমে সামনে দিকে এগিয়ে যাবে।”

এছাড়াও নতুন কমিটির সাধারণ সম্পাদক মো: সৌরভ ইসলাম বলেন, “বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে সাধারণ শিক্ষার্থীদের প্রযুক্তির জ্ঞান বৃদ্ধি করতে এবং বিভিন্ন অরাজনৈতিক ও অলাভজনক কার্যক্রমে নিঃস্বার্থভাবে কাজ করার মানসিকতা তৈরি করবে জাগ্রত তারুণ্য জবি ইউনিট।”

Facebook Comments Box
advertisement

Posted ৪:০২ পূর্বাহ্ণ | বুধবার, ২২ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]