রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রণবীরের ‘অ্যানিমেল’ প্রাপ্তবয়স্কদের সিনেমা: অগ্রিম বুকিংয়ে ঝড়!

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৬ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

রণবীরের ‘অ্যানিমেল’ প্রাপ্তবয়স্কদের সিনেমা: অগ্রিম বুকিংয়ে ঝড়!

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। দু’দিন আগে তার নতুন সিনেমার ট্রেলার প্রকাশ হয়, তখন দর্শক-সমালোচকদের অনেকেই বলেছেন, বছরের সেরা হিন্দি ট্রেলার এটি। হিংস্র অ্যাকশন, বাবা-ছেলের অসামান্য আবেগ-ভালোবাসায় সাজানো এই ঝলকে ছবির মুখ্য তারকারা যেন পাল্লা দিয়ে নিজেদের উপস্থাপন করেছেন। ছবির নাম ‘অ্যানিমেল’। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবিটি আগামী ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে।

মুক্তির আগে যথানিয়মে সেন্সর বোর্ডের ছাড়পত্র নিতে হয়েছে রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’কে। ভারতের ফিল্ম সার্টিফিকেশন বোর্ড থেকে ছবিটিকে ‘এ’ রেটিং দেওয়া হয়েছে। অর্থাৎ এটি শুধু ‘প্রাপ্তবয়স্ক’রা দেখতে পারবেন।

এদিকে মুক্তি উপলক্ষে শুরু হয়েছে ‘অ্যানিমেল’র অগ্রিম বুকিং। তাতে রীতিমতো চমকে দিচ্ছে ছবিটি। এরই মধ্যে ভারতজুড়ে ছবিটির ১ লাখ ১১ হাজারের বেশি টিকিট অগ্রিম বিক্রি হয়েছে। এর মধ্যে হিন্দিতে ৯০ হাজার ৫২৬টি, ২০ হাজার ৫৯১টি তেলুগু অঞ্চলে এবং ২০০টি টিকিট কিনেছেন তামিল ভাষার দর্শক। যেহেতু মুক্তির আরও পাঁচ দিন রয়েছে, তাতে এর অগ্রিম টিকিট বিক্রি বড় চমক হয়ে উঠবে, তা সহজেই অনুমেয়। বিশ্লেষকরা অনুমান করছেন, রণবীর কাপুরের ক্যারিয়ারের সর্বোচ্চ ওপেনিং কালেকশন পেতে যাচ্ছে ছবিটি।

একই দিনে (১ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে ভিকি কৌশল অভিনীত ‘স্যাম বাহাদুর’। যেটি নির্মাণ করেছেন মেঘনা গুলজার। এই ছবির ট্রেলারও ভূয়সী প্রশংসা পেয়েছিল। কিন্তু অগ্রিম টিকিট বিক্রিতে খুব একটা আশা জাগাতে পারছে না ছবিটি। এ পর্যন্ত এর মাত্র ১২ হাজার ৮৭৬টি টিকিট বিক্রি হয়েছে।

ভারতের প্রথম ফিল্ড মার্শাল স্যাম মানেকশ’র জীবন অবলম্বনে নির্মিত হয়েছে এটি। এতে ভিকি কৌশলের সঙ্গে আছেন সানিয়া মালহোত্রা, ফাতিমা সানা শেখ, নীরাজ কবি, মোহাম্মদ জিশান আইয়ুব প্রমুখ। এর বাজেট প্রায় ৭৫ কোটি রুপি।

অন্যদিকে ‘অ্যানিমেল’ নির্মিত হয়েছে প্রায় ১০০ কোটি রুপি বাজেটে। এতে রণবীর কাপুরের সঙ্গে আছেন রাশমিকা মান্দানা, অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া, সৌরভ সচদেব প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৩ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]