রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

অনুপমের প্রাক্তন স্ত্রী এখন পরমব্রতের বর্তমান

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৭ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

অনুপমের প্রাক্তন স্ত্রী এখন পরমব্রতের বর্তমান

টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পরকীয়ার জেরে স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টেনেছিলেন সংগীতশিল্পী অনুপম রায়। ২০২১ সালের ঘটনা এটি।

পরকীয়া প্রেম নিয়ে টলিপাড়া ফিসফাস চললেও এতদিন বিষয়টি নিয়ে তখন মুখ খুলেছিলেন পরমব্রত। জানিয়েছিলেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নেই। তারা কেবল বন্ধু।

কিন্তু পরমব্রত যে তখন মিথ্যা বলেছিলেন তার প্রমাণ মিলেছে। আজ সোমবার (২৭ নভেম্বর) পিয়া চক্রবর্তীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

গণমাধ্যমটি দাবি করছে, ছোট আয়োজনে বিয়ে করতে চলেছেন পরমব্রত-পিয়া। কাছের কয়েকজন বন্ধু উপস্থিত থাকবেন বিয়েতে।

ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন পরমব্রত। সেসব নিয়ে লুকোচুরিও করেননি বিশেষ। সর্বশেষ বিদেশিনি প্রেমিকা ইকার সঙ্গে তার বিয়ে হওয়ারও কথা ছিল। তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তিনি তা নিয়ে খোলাখুলিই কথা বলেছিলেন।

কিন্তু পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি শুরু থেকেই সাবধানী ছিলেন। তার অবশ্য বিশেষ কারণও পরমব্রত এ সময়ের ব্যস্ত অভিনেতা। অন্যদিকে পিয়া একজন মানসিক স্বাস্থ্যকর্মী। এর আগে অনুপমের সঙ্গে ছয় বছর সংসার করেছেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৩ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]