রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

গণভবনের আশেপাশে মোবাইল হারিয়ে থানায় সাকিবের জিডি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৭ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

গণভবনের আশেপাশে মোবাইল হারিয়ে থানায় সাকিবের জিডি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন টাইগার অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর থেকেই আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। এ দিকে মনোনয়ন পাওয়ার দিনে ঘটেছে অনাকাঙ্ক্ষিত ঘটনা। গণভবনের আশেপাশে নিজের মোবাইল হারিয়েছেন সাকিব। এ ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় ডিএমপির শেরে বাংলা নগর থানায় মোবাইল হারানোর ঘটনায় জিডি করেন সাকিব আল হাসান।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া জানিয়েছেন, সাকিব আল হাসান তার মোবাইল ফোন হারিয়ে যাওয়ায় থানায় একটি জিডি করেছেন। তিনি ঠিক কোথায় মোবাইল হারিয়েছেন, সেটি বলতে পারছেন না। তবে তার ধারণা, গণভবনের আশপাশের এলাকায় মোবাইল হারিয়েছেন।

প্রসঙ্গত, রোববার (২৬ নভেম্বর) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ২৯৮ আসনে প্রার্থীর নাম ঘোষণা করেন। সেই মনোনয়ন তালিকায় নতুনদের মধ্যে থেকে চমক জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। নিজের জন্মস্থান মাগুরা-১ আসনে নির্বাচনে লড়বেন তিনি। এর আগে ঢাকা-১০, মাগুরা-১ ও ২ আসন থেকে মনোনয়ন ফরম কিনেছিলেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০০ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]