রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রদ্রিগোর জোড়া গোলে শীর্ষে উঠল রিয়াল

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৭ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

রদ্রিগোর জোড়া গোলে শীর্ষে উঠল রিয়াল

এইতো গেল কয়েকদিন আগে দেশের হয়ে আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নেমে তর্কে জড়িয়েছিলেন লিওনেল মেসির সঙ্গে। সেজন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্ণবাদী মন্তব্যের শিকার হতে হয়েছে। তাতে অবশ্য ভেঙ্গে পড়েননি রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড ও ব্রাজিল দলের তরুণ ফুটবলার রদ্রিগো।

জাতীয় দল থেকে ফিরে ক্লাব ফুটবলে জ্বলে উঠলেন তিনি। করলেন জোড়া গোল। সোমবার (২৭ নভেম্বর) তার দাপুটে পারফরমেন্সের কারণে কাদিসকে ৩-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।

আজকের ম্যাচে শুরু একাদশে থাকার কথা ছিল রদ্রিগোর। কিন্তু ম্যাচের ঠিক আগমুহূর্তে ব্রাহিম দিয়াসের চোটে তার কপাল খুলে। সুযোগটা লুফে নিয়ে কাজে লাগানে তিনি।

এস্তাদিও নেভো মিরান্দিয়া স্টেডিয়ামে ম্যাচের খেলার ১৪মিনিটে একক নৈপুণ্যে দুর্দান্ত এক গোল করেন এই ফরোয়ার্ড। চার ডিফেন্ডারকে কাটানোর পর ডানদিক বরাবর কোনাকুনি শটে খুঁজে নেন জালের ঠিকানা। সেই গোলে ভর করেই বিরতিতে যায় রিয়াল (১-০)

দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান বাড়ানোর সুযোগ কাজে লাগাতে পারেননি রদ্রিগো। কিন্তু খেলার ৬৪ মিনিটে আর ভুল করেননি তিনি। লুকা মদ্রিচের বানিয়ে দেওয়া বলে খুব সহজেই পরাস্ত করেন কাদিস গোলরক্ষককে।

এর দশ মিনিট পর তার পাস থেকেই কোনাকুনি নিচু শটে ব্যবধান বাড়ান জুড বেলিংহ্যাম। লিগে এটি তার ১১তম গোল। এরপর বাকিটা সময় কোনো বিপদ ছাড়াই কাটিয়ে দেয় রিয়াল।

১৪ ম্যাচে ১১ জয়ে ৩৫ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে আছে তারা। সেটা খুব বেশিক্ষণের জন্য নাও হতে পারে। কারণ আগামীকাল আতলেতিক বিলবাওয়ের বিপক্ষে জিতলেই আবারও শীর্ষে উঠে আসবে জিরোনা। এক ম্যাচ কম খেলে তাদের অর্জন ৩৪ পয়েন্ট।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৪ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]