বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বীরত্ব দেখালো ম্যাক্সওয়েল, শেষ বলে ভারতের পরাজয়

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৯ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

বীরত্ব দেখালো ম্যাক্সওয়েল, শেষ বলে ভারতের পরাজয়

অস্ট্রেলিয়াকে দারুণ জয়ের স্বাদ দিলেন গ্লেন ম্যাক্সওয়েল। ভারতের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ম্যাক্সওয়েলের ব্যাটিং তাণ্ডব আলোচনার ঝড় তুলেছে। শেষ বলে গিয়ে ৫ উইকেটে জিতেছে অজিরা।

মঙ্গলবার (২৮ নভেম্বর) গুয়াহাটিতে শুরুতে ব্যাট করে ২২২ রানের বিশাল সংগ্রহ পেয়েছিল ভারত। তবে শেষ বলে জয় নিশ্চিত করে নেয় অস্ট্রেলিয়া। ৪৮ বলে ১০৪ রান করে অপরাজিত থাকেন ম্যাক্সওয়েল। তার তাণ্ডবে সিরিজও বাঁচিয়ে রাখল অজিরা।

শেষ ওভারে যখন জয়ের জন্য ২১ রান দরকার, তখনই ম্যাক্সওয়েলের নামের পাশে ছিল ৮৬ রান। ৪৭ বলে নিজে সেঞ্চুরি পূর্ণ করে দলকে জয়ও এনে দেন এই অলরাউন্ডার। তার ইনিংসে আছে আটটি চার ও সমানসংখ্যক ছয়ের মার। ম্যাথু ওয়েড অপরাজিত ছিলেন ১৬ বলে ২৮ রান করে।

অজিদের হয়ে বাকিদের মধ্যে ট্রাভিস হেড ৩৫, মার্কাস স্টোইনিস ১৭, অ্যারন হার্ডি ১৬ ও জস ইংলিশ ১০ রান করেন। ভারতের হয়ে দুইটি উইকেট নেন রবি বিষ্ণু। একটি করে উইকেট নেন আর্শদীপ সিং, আভেস খান ও অক্ষর প্যাটেল।

এর আগে ঋতুরাজের ৫৭ বলে ১২৩ রানে ভর করে ৩ উইকেট হারিয়ে ২২২ রান করে ভারত। বাকিদের মধ্যে সূর্যকুমার যাদব ৩৯ ও তিলক বার্মা ৩১ রান করেন। অজিদের হয়ে একটি করে উইকেট নেন অ্যারন হার্ডি, কেন রিচার্ডসন ও জেসন বেহেরেনডর্ফ।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]