বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নিজের বউকে সামলে রাখুন: শ্রীলেখা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

টালিউডের আলোচিতি এবং ঠোঁটকাটা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে কথা বলে বিতর্ক সৃষ্টি করতে পছন্দ করেন তিনি। এবারও তার ব্যতিক্রম করলেন না।

ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত। যে ঘটনায় বেশ আলোচনার সৃষ্টি হয়েছে টলিউডজুড়ে। এবার সেই স্রোতেই গা ভাসালেন শ্রীলেখা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে এই অভিনেত্রী লিখেছেন, ‘যে যার নিজের বর-বউকে সামলে রাখুন। অন্যর বউ, প্রাক্তন স্ত্রী কী করছে তাতে আমার আপনার কী যায় আসে? কাউকে সেরা নৈতিক অভিভাবক তকমায় ভুষিত করবেন না।’

এরপর শ্রীলেখা আরও লেখেন, ‘ওহ হ্যা, সার্কাজম আমার দ্বিতীয় ভাষা। এটা একটি শিল্প। যা থেকে আপনি বঞ্চিত হতে পারেন না।’

নিজের পোস্টে কারো নাম না নিলেও, এটা স্পষ্ট- পরমব্রত ও পিয়ার বিয়েকে ঘিরে যে আলোচনা চলছে শোবিজপাড়ায় সেটাই পছন্দ করছেন না শ্রীলেখা। তাই অভিনেত্রীর উপদেশ, নিজের স্ত্রী-স্বামীকেই আগে সামলে রাখুন।

প্রসঙ্গত, সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে বিচ্ছেদের দুই বছর পর সম্প্রতি অভিনেতা পরমব্রতকে বিয়ে করেছেন সমাজকর্মী পিয়া চক্রবর্তী। সম্পর্কের দিক থেকে তিনজনই একসময় বেশ ভালো বন্ধু ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]