বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ: মা-মেয়ে নিহত

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ: মা-মেয়ে নিহত

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবীলি ইউনিয়নের চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে মালবাহী ট্রাক ও যাত্রীবাহী অটোরিকশার সংঘর্ষে মা ও তিন বছরের মেয়ে নিহত হয়েছেন। এ সময় হয়েছেন চালকসহ আহত আরো তিনজন।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের আবদুল মান্নান সুয়েটর কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত মা-মেয়ের নাম পরিচয় জানা যায়নি।

জানা গেছে, সকালে হাতিয়া বাজার থেকে সোনাপুর বাজারের উদ্দেশে যাত্রী নিয়ে অটোরিকশাটি ছেড়ে আসে। সুবর্ণচর উপজেলার চরজুবীলি ইউয়িনের ২ নম্বর ওয়ার্ড আবদুল মন্নান সুয়েটর কারখানার সামনে পৌঁছালে মালবাহী ট্রাকের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে গুরুতর আহত হন চালকসহ পাঁচজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অজ্ঞাত মা-মেয়েকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ সময় হয়েছেন চালকসহ আহত আরো তিনজন। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, অতিরিক্ত গতিতে আসা অটোরিকশাটি ট্রাককে ধাক্কা দেওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত নারী ও শিশুর পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]