বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বুবলীকে নিয়ে মন্তব্য করলে অলক্ষ্মী ভর করবে: অপু

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

বুবলীকে নিয়ে মন্তব্য করলে অলক্ষ্মী ভর করবে: অপু

অপু বিশ্বাসের সঙ্গে শবনম বুবলীর যেন সাপে-নেউলে সম্পর্ক। মাঝে মাঝেই ভার্চুয়াল যুদ্ধে লিপ্ত হন তারা। একজন ইট ছুড়লে অন্যজন মারেন পাটকেল। সবশেষে অপু এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বুবলীকে ঘৃণা করেন তিনি। এবার জানালেন, বুবলীকে নিয়ে মন্তব্য করলে অলক্ষ্মী ভর করবে। ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেছেন অপু।

সম্প্রতি আপনি বুবলিকে নিয়ে একটি মন্তব্য করেন জানান, আপনি তাকে ঘৃণা করেন। হঠাৎ কেন সরাসরি আক্রমণ করলেন? এ প্রশ্নের উত্তরে অপু বলেন, আমি আসলে এটা নিয়ে কোনো মন্তব্য করব না। আমি একজন তারকা এবং পাবলিক ফিগার। হিন্দু বাড়ির মেয়ে। আমার মা এখন আর নেই। তবে, কিছু জিনিস শিখিয়ে গিয়েছেন আমাকে। সেটা আমি মেনে চলি।

এরপর বলেন, কিছু সীমারেখা থাকে। সেটাকে অতিক্রম করা উচিত নয়। কলকাতায় আমার কাজের জায়গা। সেখানে বসে এসব নিয়ে মন্তব্য করলে অলক্ষ্মী হতে পারে। তাই কোনো মন্তব্য করব না।

অপু-বুবলীর মধ্যকার রেষারেষিটা মূলত শাকিব খানকে কেন্দ্র করে। এ নায়কের প্রথম স্ত্রী ছিলেন অপু। দ্বিতীয় স্ত্রী বুবলী। দুজনকেই গোপনে বিয়ে করে সন্তানের জন্ম দিয়েছেন এই ঢালিউড সুপারস্টার।

শাকিব-অপুর বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আসে ২০১৭ সালের ১০ এপ্রিল। দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে থাকার পর এদিন জয়কে সামনে আনেন অপু। একটি টিভি চ্যানেলে পুত্রকে নিয়ে হাজির হয়ে অপু জানান তার সন্তানের পিতা শাকিব। শাকিব-অপু বিয়ে করেছিলেন ২০০৮ সালে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্মগ্রহণ করে জয়।

অন্যদিকে ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়। গত বছরের ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশের মাধ্যমে বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আনেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]