বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শাহরুখকন্যার মুকুটে নতুন পালক!

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

শাহরুখকন্যার মুকুটে নতুন পালক!

কয়েক দিন পরেই বলিউডে পা রাখবেন শাহরুখকন্যা সুহানা। জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’ সিরিজের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে সেই সিরিজ। আপাতত তার প্রচারে ব্যস্ত বাদশাকন্যা। তবে শুধুই অভিনেত্রী হিসেবে নয়, একই সঙ্গে গায়িকা হিসেবেও অভিষেক হবে সুহানার। ‘দ্য আর্চিজ’ সিরিজেরই একটি গানে কণ্ঠ দিয়েছেন শাহরুখকন্যা সুহানা।

সিরিজের প্রথম ঝলক ও প্রচার ঝলকের পর সময়ে সময়ে মুক্তি পেয়েছে ‘দ্য আর্চিজ’-এর একাধিক গানও। সদ্য মুক্তি পেয়েছে সিরিজের নতুন গান ‘জাব তুম না থি’। সেই গানেই কণ্ঠ দিয়েছেন সুহানা। বলিউডের নামজাদা ও জনপ্রিয় সুরকারের দল শঙ্কর-এহসান-লয়-এর সুরে ঐ গান গেয়েছেন সুহানা। তবে শুধুই সুহানাই নন, ঐ গানে তার সঙ্গে আছেন ডট, তেজস, এমনকি, জাভেদ আখতারের মতো বর্ষীয়ান শিল্পীও।

সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় সম্প্রতি সেই গানের ঝলক পোস্ট করে সুহানা লেখেন, আমি আমার জীবনের প্রথম গান গাইলাম। জোয়া আখতার, শঙ্কর মহাদেবনকে ধন্যবাদ আমাকে এই সুযোগ দেওয়ার জন্য।

‘দ্য আর্চিজ’ সিরিজে অভিনয় করার জন্য স্কেটিং থেকে শুরু করে ব্যালের মতো কঠিন প্রশিক্ষণ নিয়েছেন সুহানা ও বাকি কলাকুশলীরা। স্কেটিং জুতা পরে মসৃণ মেঝেতে নাচের মহড়া দিতে গিয়ে বারবার উল্টে পড়ে গিয়েছেন তারা। তা সত্ত্বেও হাল ছাড়েননি শাহরুখকন্যা। সেই ভিডিও প্রকাশ্যে এসেছে এরইমধ্যেই। শুধু স্কেটিংই নয়, সিরিজের জন্য ব্যালে নাচও শিখেছেন তিনি। ব্যালে শিখতে গিয়ে মাটিতে পড়ে আঘাতও পেয়েছেন।

কয়েক মাস আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছিলেন সুহানা। তবে বাবার মতো নিজের মেধা ও পরিশ্রমের মাধ্যমেই বলিউডে নিজের জায়গা তৈরি করতে চান সুহানা। নিজেকে যোগ্য বলে প্রমাণ করতে তাই কোনও খামতি রাখেননি বাদশাকন্যা।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]