বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বাংলাদেশ কংগ্রেস থেকে পটুয়াখালী-৪আসনে মনোনয়ন পেলেন সাংবাদিক জাহাঙ্গীর হোসাইন

নিজস্ব প্রতিবেদক:   |   শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

বাংলাদেশ কংগ্রেস থেকে পটুয়াখালী-৪আসনে মনোনয়ন পেলেন সাংবাদিক জাহাঙ্গীর হোসাইন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৪ (কলাপাড়া- রাঙাবালী) আসনে বাংলাদেশ কংগ্রেস থেকে ডাব মার্কা প্রতিকে দলীয় মনোনয়ন পেয়েছেন বিশিষ্ট কবি, কথা সাহিত্যিক, সাংবাদিক ও রাজনৈতিক মানুষ জাহাঙ্গীর হোসাইন।

তিনি ৩০ নভেম্বর দুপুরে অনুসারীদের নিয়ে পটুয়াখালী জেলা রিটার্নিং কর্মকর্তার অফিসে মনোনয়ন পত্র জমা দেন। এ নিয়ে পটুয়াখালী-৪ নির্বাচনী আসনে আওয়ামিলীগ, জাতীয়পার্টি, জাসদ (জেএসডি) বাংলাদেশ কংগ্রেস ও সতন্ত্রসহ ৭টি মনোনয়ন জমা পড়েছে।
মনোনয়ন পত্র জমা শেষে উপস্থিত গণমাধ্যমকর্মীদের জাহাঙ্গীর হোসাইন বলেন, আমি প্রার্থী হওয়ায় পটুয়াখালী-৪ (কলাপাড়া- রাঙাবালী) আসনের ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করছি। নিরপেক্ষ নির্বাচন হলে ইনশাল্লাহ্ বিজয়ী হব। পটুয়াখালী-৪ (কলাপাড়া- রাঙাবালী) আসনের প্রতিটি নাগরিকের সম্মান আর মর্যাদা সমুন্নত রাখা, একটি সুশৃঙ্খল সমাজ গড়া এবং চলমান উন্নয়নের ধারা আরও এগিয়ে নিয়ে বঙ্গবন্ধুর আদর্শে পথচলাই আমার ইচ্ছা। আমি পটুয়াখালী-৪ (কলাপাড়া- রাঙাবালী) আসনের প্রতিটি ভোটারের দোয়া, সহযোগিতা, মূল্যবান ভোট ও পরামর্শ কামনা করছি।

 

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৯ পূর্বাহ্ণ | শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]