শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

পঞ্চগড়ে গাড়ি খাদে পড়ে প্রকৌশলী নিহত, ইউএনওসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

পঞ্চগড়ে গাড়ি খাদে পড়ে প্রকৌশলী নিহত, ইউএনওসহ আহত ৩

পঞ্চগড়ের তেঁতুলিয়া ইউএনও’র গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আবু সাঈদ নামে এক প্রকৌশলী নিহত হয়েছেন। এ ঘটনায় তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফজলে রাব্বিসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২ ডিসেম্বর) মধ্যরাতে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চাওয়াই সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু সাইদ ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার প্রকৌশলী ছিলেন। তার গ্রামের দিনাজপুর জেলার কাহারোল উপজেলায়। আহত অন্য দুইজন হলেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন ও সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাতে ইউএনও’র গাড়িতে উপজেলা সমাজসেবা কর্মকর্তা, সহকারী প্রোগ্রামার ও উপজেলা সাবেক এলজিইডির প্রকৌশলীসহ চারজনে এক সঙ্গে পঞ্চগড় শহরে যাচ্ছিলেন। এ সময় অমরখানা সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় সড়কে মোড় ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান প্রকৌশলী আবু সাঈদ। এ সময় স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। এরমধ্যে উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি জাকির হোসেন মোল্লা জানান, অমরখানা সেতু সংলগ্ন এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান প্রকৌশলী আবু সাঈদ। এ ঘটনায় তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফজলে রাব্বিসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে৷

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৬ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]