শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

‘মিথ্যাবাদী’ শাকিবের নায়িকা!

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

‘মিথ্যাবাদী’ শাকিবের নায়িকা!

পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন অভিনেত্রীকে দেখা গেছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের নায়িকা হিসেবে। তাদের একজন দর্শনা বণিক। কিং খানের সঙ্গে ‘অন্তরাত্মা’ সিনেমায় জুটি বেঁধেছিলেন তিনি।

নতুন খবর হলো, শাকিবের এই নায়িকাকে (দর্শনা বণিক) হঠাৎ করেই মিথ্যেবাদী বলা শুরু করেছেন নেটিজেনরা। ঠিক কী কারণে নেটাগরিকদের কটাক্ষের শিকার দর্শনা? ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে সে তথ্য।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ‘টলি অনলাইন’ নামক এক পাপারাজ্জি পেজ থেকে দর্শনার ‘আইবুড়ো ভাত খাওয়ার’ এক ভিডিও পোস্ট করা হয়েছে। ওই ভিডিওতে বলা হয়েছে, এটি দর্শনার ‘সারপ্রাইজ’ আইবুড়ো ভাত। অর্থাৎ আইবুড়ো ভাত যে খাওয়ানো হবে তা নাকি তিনি জানতেনই না। তবে ভিডিওতে দেখা যাচ্ছে, শাড়ি পরে, সেজেগুজে তৈরি নায়িকা। এরপর থেকেই মন্তব্যের ঘরে নেটিজেনদের একটা বড় অংশের অভিযোগ, ‘মিথ্যা বলছেন দর্শনা’।

একজন লিখেছেন, ‘এত খারাপ অভিনয় বলেই ইন্ডাস্ট্রিতে কিছু করতে পারলেন না। সবটা জেনেও না জানার ভাব।’ আর একজন লিখেছেন, ‘আপনারা কি পাবলিককে বোকা ভাবেন? তারা কিছুই বোঝে না?’

এদিকে কটাক্ষের বাণে জর্জরিত দর্শনা অবশেষে মুখ খুলেছেন। চড়া গলায় তিনি বলেছেন, ‘সবার এত মতামত! সবাইকে বলতে চাই, হে মূর্খের দল, আমি জানতাম আইবুড়ো ভাত খাওয়ানো হবে, কিন্তু আয়োজন এত সুন্দর, তা জানতাম না! বা কী রান্না হচ্ছে তাও জানতাম না। বাকিটা আমরাও মানুষ। বন্ধুদের মধ্যে মজা করে বাকিটা করা। তাতে কিছু রঙ চড়ানো থাকতেই পারে! রিল্যাক্স।’ তবে দর্শনার তিরস্কারেও থামেননি নেটাসগরিকরা। ট্রল করেই যাচ্ছেন তারা।

অভিনেতা সৌরভ দাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন দর্শনা। আগামী ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে এ বিয়ে।

সৌরভ ও দর্শনার প্রেমের গুঞ্জন বেশ কয়েক মাস আগেই শোনা গিয়েছিল। সম্প্রতি তারা যে আরো ঘনিষ্ঠ হয়েছেন, সে খবরও হাওয়ায় ভাসছিল। কিন্তু তাদের হঠাৎ বিয়ের আমন্ত্রণপত্র পেয়ে রীতিমতো চমকে গেছেন অনেকে। কারণ এর আগে কোনো দিনই প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি তারা।

বাংলাদেশে দর্শনার যাত্রা শুরু হয়েছিল শাকিবের সঙ্গে। জমকালো আয়োজনের মধ্য দিয়ে ২০২১-এর মার্চে পাবনায় শুরু হয়েছিল ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং। এটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। ছবির প্রযোজক সোহানি হোসেন। তবে সিনেমাটির এখন পর্যন্ত গতি হয়নি। ঝুলে আছে মুক্তির অপেক্ষায়।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]