শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হাঁসে ধান খাওয়ায় নারীকে পিটিয়ে হত্যা, স্বামী-স্ত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

হাঁসে ধান খাওয়ায় নারীকে পিটিয়ে হত্যা, স্বামী-স্ত্রী গ্রেফতার

নোয়াখালীর কবিরহাটে হাঁসে ধান খাওয়ায় আলেয়া বেগম নামে এক নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (২ ডিসেম্বর) রাত ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান।

এর আগে, একই দিন দুপুরে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের উত্তর জগদানন্দ গ্রামের গুছিউল আলমের ছেলে আবু তাহের ও তার স্ত্রী রেজিয়া বেগম।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৯ নভেম্বর সকালে নিহত আলেয়া বেগমের সঙ্গে প্রতিবেশী রেজিয়া ও তার পরিবারের সদস্যদের হাঁসে জমির ধান খাওয়াকে কেন্দ্র করে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে রেজিয়া বেগম তার হাতে থাকা লাঠি দিয়ে আলেয়া বেগমকে মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন আলেয়া। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের মেয়ে সুলতানা আক্তার বিউটি বাদী হয়ে কবিরহাট থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৪ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]