শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফরিদপুর-১ আসনে ঈগল মার্কার প্রার্থী আরিফুর রহমান দোলনকে সমর্থন দিলেন বোয়ালমারীর ৫ ইউপি চেয়ারম্যান

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি   |   সোমবার, ০১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

ফরিদপুর-১ আসনে ঈগল মার্কার প্রার্থী আরিফুর রহমান দোলনকে সমর্থন দিলেন বোয়ালমারীর ৫ ইউপি চেয়ারম্যান

ফরিদপুর-১ আসনে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলনকে সমর্থন দিয়ে একাত্ম হলেন বোয়ালমারী উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ফরিদপুর-১ আসনকে স্মার্ট ও মডেল হিসেবে গড়ে তুলতে দোলনই যোগ্য নেতা বলে প্রকাশ্যে দিলেন ঘোষণা। দোলনকে বিজয়ী করতে একজোট হয়ে কাজ করার প্রত্যয়ও রাখলেন।

বোয়ালমারীর এই পাঁচ চেয়ারম্যান হলেন— শেখর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল আহমেদ, বোয়ালমারী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, ঘোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান হোসেন নবাব, চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও রূপাপাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান সোনা।

রবিবার (৩১ ডিসেম্বর) পাঁচ ইউপি চেয়ারম্যান একজোট হয়ে ঈগল মার্কার প্রার্থী আরিফুর রহমান দোলনের সঙ্গে সাক্ষাৎ করেন। দোলনকে সমর্থন দিয়ে ঈগল মার্কার বিজয় নিশ্চিত করার ঘোষণা দেন তারা।

এর আগে আলফাডাঙ্গা, মধুখালীর বিভিন্ন জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা ঈগল মার্কার প্রতি দৃঢ় সমর্থন জানান। নির্বাচনী প্রচারে তারা স্বতন্ত্র প্রার্থী দোলনের সমর্থনে একাট্টা হয়ে কাজ করছেন।

স্থানীয়রা বলছেন, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন এমপি প্রার্থী হওয়ায় ফরিদপুর-১ আসনে ভোটের হিসাব পাল্টে গেছে। ক্লিন ইমেজ ও সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্যতায় দোলন পিছিয়ে দিয়েছেন হেভিওয়েট অপর দুই প্রার্থীকে।

জনপ্রতিনিধি না হয়েও দোলন গত দুই দশক ধরে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের মাধ্যমে ফরিদপুর-১ আসনের সর্বস্তরের মানুষের কল্যাণে বহুমুখী কাজ চালিয়ে আসছেন। দোলনের সমাজসেবামূলক কর্মকাণ্ড প্রশংসা গোটা অঞ্চলের লাখো মানুষের মুখে মুখে।

এতসব ইতিবাচক কর্মকাণ্ডের কারণে ঈগল মার্কার প্রার্থী দোলনের পক্ষে ফরিদপুর-১ আসনে তৈরি হয়েছে ব্যাপক গণজোয়ার। প্রতিদিনই ঈগল মার্কার পক্ষে গণসংযোগ ও নির্বাচনী সভায় হাজার-হাজার জনতা অংশ নিয়ে মুখর করে রাখছেন নির্বাচনী আমেজ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৯ পূর্বাহ্ণ | সোমবার, ০১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]