শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে জানা গেল শোয়েবের তৃতীয় স্ত্রীর পরিচয়

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

অবশেষে জানা গেল শোয়েবের তৃতীয় স্ত্রীর পরিচয়

বেশ কয়েক মাস ধরেই পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার বিচ্ছেদ নিয়ে সরগরম আন্তর্জাতিক ক্রীড়াঙ্গন। শেষ পর্যন্ত সেই গুঞ্জনই সত্য প্রমাণ হলো। তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন শোয়েব মালিক। দেশটির জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদের গলায় মালা দিয়েছেন তিনি।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের দ্বিতীয় বিয়ের খবর জানালেন শোয়েব। পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন এই অলরাউন্ডার। এরই মধ্যে বিষয়টি নিয়ে কথা বলেছে শোয়েব ও সানিয়ার পরিবার। তবে এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি ভারতের টেনিস তারকা সানিয়া।

ভারতীয় সংবাদসংস্থা পিটিআইকে সানিয়ার বাবা ইমরান মির্জা বলছেন, ধর্মীয় আইন ‘খুলা’ পদ্ধতি মেনেই সানিয়া এবং শোয়েবের ডিভোর্স হয়েছে। শরীয়া আইন অনুযায়ী- ‘খুলা’ হল নারীদের একটি অধিকার যার মাধ্যমে তারা একপাক্ষিক ভাবে স্বামীকে বিচ্ছেদ দিতে পারেন। সেই আইনের মাধ্যমেই সানিয়া শোয়েবকে বিচ্ছেদ দিয়েছেন বলে জানা গেছে। তবে বিষয়টি নিয়ে আর কোনো মন্তব্য করেননি সানিয়ার বাবা।

পাকিস্তানের জিও নিউজে বলা হয়, পাকিস্তানি ক্রিকেটার মালিকের অন্য নারীর সঙ্গে যোগাযোগের বিষয়টি মানতে পারেননি ৩৭ বছর বয়সী সানিয়া। ফলে অসন্তুষ্টি থেকে তিনি দীর্ঘদিন শোয়েবের প্রতি অনাগ্রহ দেখান। পরবর্তীতে ধৈর্য্যের বাধ ভেঙে নিজেদের দাম্পত্য জীবনের ইতি টানার সিদ্ধান্ত নেন ভারতীয় টেনিস তারকা।

এদিকে অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন মালিকের ম্যানেজার আরসালান শাহ। নিজের এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে তিনি লেখেন, ‘কনফার্মেশন : আমাদের প্রিয় তারকা শোয়েব মালিক সানা জাভেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। নতুন দম্পতি সুখী ও আনন্দপূর্ণ জীবনের জন্য শুভকামনা জানাচ্ছি।’

 

সৌদি আরবের জেদ্দায় জন্ম নেয়া সানা অল্প বয়সে মডেল হিসেবে আত্মপ্রকাশ করেন। স্কুল ও কলেজ লেভেলে তিনি সৌদিতেই পড়াশোনা করেন। উচ্চশিক্ষা গ্রহণ করেন করাচি বিশ্ববিদ্যালয়ে। অভিনেত্রী হিসেবে ২০১২ সালে পথচলা শুরু হয় তার। সেই থেকে এখন পর্যন্ত ৪টি চলচ্চিত্রে অভিনয় করেছেন সানা। তার বেশি কাজ টেলিভিশন সিরিয়ালে। এই অভিনেত্রী ২০২০ সালে পাকিস্তানি গায়ক উমাইর জাসওয়ারকে বিবাহ করেন। গত বছর তাদের ডিভোর্স হয়।

 

এবার শোয়েব মালিকের সঙ্গে বন্ধনে আবদ্ধ হলেন তিনি। ২০১২ সালে সানিয়া ছাড়াও এর আগে আয়েশা সিদ্দিকী নামে একজনকে বিয়ে করেছিলেন শোয়েব। ২০০৬ সালে বিয়ের পর ২০১০ সালে ডিভোর্স হয় তাদের।

 

সূত্রের বরাতে জিও নিউজ জানিয়েছে, মালিকের এই বিয়েতে খুশি নয় তার পরিবার। আর এ কারণেই নাকি পরিবারের কোনো সদস্য তাদের বিয়েতেও উপস্থিত হননি। এমনকি সানিয়ার সঙ্গে বিচ্ছেদের বিষয়ও মালিকের পরিবার মানতে পারেনি বলে জানা গেছে।

মালিকের বোনজামাই ইমরান জাফর বলেন, তাদের বিয়ের বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম থেকে জেনেছি। পরিবারের কেউ তাদের বিয়েতে অংশ নেয়নি।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৪ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]