মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জনগণের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করব: সমাজকল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

জনগণের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করব: সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, গত ১৫ বছর সুখে-দুঃখে আপনাদের পাশে ছিলাম। ভবিষ্যতে যতদিন বাঁচি, আপনাদের পাশে থাকব। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করব। জনগণের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করে যাব।

চাঁদপুর সদর উপজেলার তরপুরচণ্ডী ইউনিয়নের বিভিন্ন এলাকায় শনিবার দিনব্যাপী নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করতে এসেছি। আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের জনপ্রতিনিধি হিসেবে চারবার নির্বাচিত করেছেন। আমি আপনাদের দীপু মনি। আপনারা ভোট দেওয়ার কারণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে তিনবার মন্ত্রী বানিয়েছেন।

তিনি আরো বলেন, এখন আমাকে যে মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে, সেটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ জায়গা থেকে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, মানুষের কল্যাণ ও দেশের কল্যাণে কাজ করা যাবো। আমার রাজনৈতিক মূল উদ্দেশ্যই হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা। সেই কাজ করার সুযোগ আবার তৈরি হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর সার্বিক তত্ত্বাবধানে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাসুদা নূর খান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:২০ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]