মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রান্তিক জনগোষ্ঠীর সেবাই মন্ত্রণালয়ের মূল কাজ: সমাজকল্যাণমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

প্রান্তিক জনগোষ্ঠীর সেবাই মন্ত্রণালয়ের মূল কাজ: সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, প্রান্তিক জনগোষ্ঠীর সেবা করাই সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মূল কাজ। কিন্তু তৃণমূল মানুষের এ কাজ করতে গিয়ে কোনো অভিযোগ যেন না শুনি। কোথাও ফাইল আটকে রাখার খবর যেন না শুনি। এ‌ ধরনের কোনো অভিযোগ বরদাশত করা হবে না।

রাজধানীর শেরেবাংলা নগরে সমাজকল্যাণ অধিদফতরে ৫৩তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণমন্ত্রী বলেন, তৃণমূল সাধারণ মানুষের সেবা, সুরক্ষা, কর্মসংস্থানসহ নানাবিধ সুবিধা সমাজসেবা অধিদফতর কাজ করে থাকে। এ কাজ করতে গিয়ে কোথাও যেন কারো বিরুদ্ধে অভিযোগ শুনতে না পাই।‌ আমি রাজনীতির মানুষ। আমি সারাদেশ চষে বেড়ানোর মানুষ। আমি জেলা উপজেলা এমনকি গ্রামে‌ পর্যন্ত ঘুরে বেড়াব। সাধারণ মানুষের কাছ থেকে যেন শুনতে না পাই আপনারা অমুক কর্মকর্তা সাধারণ মানুষকে সেবা দিতে হয়রানি করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদাহরণ টেনে ডা. দীপু মনি বলেন, প্রধানমন্ত্রী এ বয়সেও দিনে ১৬-১৭ ঘণ্টা কাজ করতে পারেন। আপনাদের দিনে যে কর্মঘণ্টা তা যথাযথভাবে পালন করবেন, এটাই আমাদের প্রত্যাশা থাকবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজকল্যাণ অধিদফতরের মহাপরিচালক আবু সালেহ মোস্তফা কামাল। এতে বিশেষ অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব খায়রুল আলম শেখ‌।‌

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৬ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]