মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফটিকছড়িকে সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়ে তোলা হবে: এমপি সনি

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

ফটিকছড়িকে সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়ে তোলা হবে: এমপি সনি

চট্টগ্রাম-২ আসনেরে সংসদ সদস্য (এমপি) খাদিজাতুল আনোয়ার সনি বলেছেন, বর্তমান সরকারের র্স্মাট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামী পাঁচ বছরে ফটিকছড়িকে একটি সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।

তিনি বলেন, ভূমিহীনদের উচ্ছেদ না করার ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেয়া হবে। পাশাপাশি প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ঘরে ঘরে বিদ্যুৎ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করা হবে।

শনিবার সকাল থেকে রাত পর্যন্ত ফটিকছড়ির বেশ কয়েকটি পথসভায় নির্বাচন পরবর্তী মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এসময় মাদক ও হানাহানিমুক্ত নিরাপদ সমৃদ্ধ ফটিকছড়ি গড়ার আশাবাদ ব্যক্ত করেন এমপি সনি বলেন, উত্তর ফটিকছড়িতে কোনো প্রকার মাদক ও অবৈধ ব্যবসা চলতে দেওয়া হবে না।

খাদিজাতুল আনোয়ার সনি বলেন, শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে অনুন্নত শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে আধুনিক সুযোগ-সুবিধার আওতায় এনে অবকাঠামোগত উন্নয়ন সাধন করা হবে। মাদকের থাবা থেকে তরুণ প্রজন্মকে রক্ষা করতে মাদক ব্যবসায়ীসহ তাদের দোসরদের বিষয়ে কঠোর পদক্ষেপ নিতে পুলিশের প্রতি আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগ নেতা ঈসমাইল মজুমদারের সভাপতিত্বে পথ সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন মুহুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগ সদস্য, রুস্তম আলী, সৈয়দ মোহাম্মদ বাকের, বখতেয়ার সাঈদ ইরান, তছলিম বিন জহুর, উত্তর জেলা যুবলীগ নেতা আবুল বশর প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৭ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]