মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের উত্তাপ ছড়ালেন সালমা হায়েক

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

ফের উত্তাপ ছড়ালেন সালমা হায়েক

বয়স চলছে ৫৭ বছর। তবে এখনো ব্যাপক লাস্যময়ী আছেন হলিউড তারকা সালমা হায়েক। পর্দায় নিয়মিত না থাকলেও, সামাজিক মাধ্যমে বেশি সক্রিয় রয়েছেন অভিনেত্রী। আর সেখানে প্রায়ই খোলামেলাভাবে নিজের আবেদনময়ীতা প্রকাশ করে ঝড় তোলেন অনুরাগীদের মনে।

সম্প্রতি আবারও ইন্টারনেটে উত্তাপ ছড়ালেন অভিনেত্রী। হলিউড তারকা ফটোগ্রাফার খারেন হিলের করা পূর্বের একটি ফটোশুটের কিছু ছবি নতুন করে শেয়ার করেছেন হায়েক, যেখানে তাকে নগ্ন পোজ দিতে দেখা গেছে। ছবিগুলো রীতিমতো ভাইরাল এখন!

ইনস্টাগ্রামে ছবিগুলো শেয়ার করে হায়েক লিখেছেন, ‘কেউ কেউ বলে কখনো পেছনে ফিরে না তাকাতে, কিন্তু কখনো কখনো সেটিই সেরা দৃশ্য হয়।’

এদিকে হায়েকের এই আবেদনময়ী ছবি দেখে একের পর এক মন্তব্য করছেন ভক্তরা।

মন্তব্য করেছেন প্যারিস হিলটন, প্রিয়াঙ্কা চোপড়াসহ হলিউডের অনেক তারকা। একসময়ের গ্ল্যামার কুইনের পুরনো সেই ফটোশুটের প্রশংসা করছেন সবাই। কেউ কেউ বলছেন, ‘সালমা হায়েক এতটা আবেদনময়ী ছিলেন তখন, এখনো রূপে অনন্য তিনি!’ কারো মতে, ‘হায়েকের বয়স কমছে শুধু।’ কেউ বা বলছেন, ‘তখনো অত্যাশ্চর্য, এখনো অত্যাশ্চর্য!’

সক্রিয় এবং স্বাস্থ্যকর জীবনযাপনের জন্য পরিচিত সালমা হায়েক। নিয়মিত শরীরচর্চা করেন অভিনেত্রী। আজও রয়েছেন ফিট। সেই সঙ্গে শরীরচর্চার একাধিক সংগঠনের সঙ্গেও যুক্ত রয়েছেন। অনুরাগীদেরও অনুপ্রাণিত করেন নিয়মিত শরীরচর্চার মাধ্যমে ফিট থাকতে ও সুস্থ সতেজ জীবন যাপন করতে।

সালমা হায়েককে সর্বশেষ দেখা গেছে স্টিভেন সোডারবার্গের ‘ম্যাজিক মাইকের লাস্ট ড্যান্স’ চলচ্চিত্রে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন চ্যানিং ট্যাটাম, জুলিয়েট মোটামেড, ম্যাথু ম্যাকনাহে ও কেটলিন জেরার্ড।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২০ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]