মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যেখানে মেহজাবীন সেখানেই আদনান

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

যেখানে মেহজাবীন সেখানেই আদনান

নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে ছোট পর্দার বড় তারকা মেহজাবীন চৌধুরীর প্রেম বা বিয়ের গুঞ্জন নতুন নয়। মাঝেইমধ্যেই তাদের সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়ে ওঠে।

শুক্রবার (১৯ জানুয়ারি) ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেছেন নির্মাতা রেদওয়ান রনি। সেখানে আশফাক নিপুণ-এলিটা করিম দম্পতি, রেদওয়ান রনি, নুসরাত ইমরোজ তিশা ও সাবিলা নূরদের সঙ্গে বেশ আনন্দঘন মুহূর্ত উপভোগ করতে দেখা গেছে আদনান-মেহজাবীনকে।

প্রায় সময়ই তাদের একসঙ্গে দেখা যায়। অভিনেত্রীর সঙ্গে নির্মাতার সম্পর্কটা আসলে কোন জায়গায় দাঁড়িয়ে—প্রশ্নটি সবার। বিভিন্ন সূত্র থেকে খবর আসে অনেক আগেই বিয়ে করেছেন তারা। কিন্তু উত্তর দিয়ে সহযোগিতা করেন না তারা।

তবে নিজেদের সম্পর্ক নিয়ে মেহজাবীন-আদনান আল রাজীব কথা না বললেও তাদের ছবিগুলো ঠিকই কথা বলে। বিভিন্ন অনুষ্ঠান বা গেট টুগেদারে জোড়ায় জোড়ায় হাজির হন তারা। পাশাপাশি দাঁড়িয়ে, কাছাকাছি বসে, কলহাস্য করে হন লেন্সবন্দি। সামাজিকমাধ্যমে ভেসে বেড়ায় সেসব ছবি। যেখানে মেহজাবীন সেখানেই আদনানকে দেখে সন্দেহ আরও ঘনীভূত হয়।

এর আগেও বিভিন্ন সময় সহকর্মীদের ফেসবুকে দেখা গেছে তাদের। অবশ্য সহকর্মীদের ক্যামেরায় তারকাদের অনেককেই দেখা যায়। কিন্তু মেহজাবীন-আদনানের ব্যাপারটা আলাদা। কেননা যেখানেই আদনান সেখানেই মেহজাবীন। যেখানেই মেহজাবীন সেখানেই আদনান। দেখে মনে হয় উপভোগ্য সময়টুকু সবসময় একসঙ্গেই কাটান তারা। তাছাড়া ছবিগুলো দেখেও বোঝা যায় সম্পর্কে বন্ধন আছে।

ফলে মাঝে মাঝেই প্রশ্নের সম্মুখীন হতে হয় তাদের। আদনান বিষয়টিকে গুজব বলে সামলে নিলেও মেহজাবীন উল্টো। তার আচরণ দেখে মনে হয় প্রশ্নকর্তা যেন মহাপাপ করে বসেছেন। বিষয়টি নিয়ে সংবাদ হলে তিনি হলুদ সাংবাদিকতা বলে ক্ষোভ ঝাড়েন। আবার সরাসরি প্রশ্ন ছুড়ে দিলেও মুখে কুলুপ এঁটে রাখেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৮ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]