রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজবাড়ীতে দেশের সর্ববৃহৎ রেলের মেরামত কারখানা হবে: রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

রাজবাড়ীতে দেশের সর্ববৃহৎ রেলের মেরামত কারখানা হবে: রেলমন্ত্রী

রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেছেন, রাজবাড়ীতে দেশের সর্ববৃহৎ রেলের মেরামত কারখানা হবে। রেলের বেদখল হওয়া জমি ও কোয়ার্টার উদ্ধারে জোড়ালোভাবে নির্দেশ দেওয়া হয়েছে। রাজবাড়ী জেলা পুনরায় রেলের শহর হিসেবে সারাদেশে পরিচিতি লাভ করবে।

শনিবার বেলা ১২টার দিকে রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার সরকারি সব দফতর প্রধানদের নিয়ে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মো. জিল্লুল হাকিম বলেন, যারা আগুন সন্ত্রাস করে, জনগণের জীবনহানি ঘটায়, মানুষ পোড়ায়- এরা তথাকথিত রাজনৈতিক সন্ত্রাসী। মানুষকে পুড়িয়ে ক্ষমতায় যাওয়া যায় না। যারা সন্ত্রাসী কর্মকাণ্ড করে রাজনীতিকে কলুষিত করছে, জাতীয় সম্পদ নষ্ট করছে, জনগণ কোনোভাবেই তাদের সমর্থন করবে না। এ কাজ চালালে তারা জীবনেও রাজনৈতিক ফয়দা লুটতে পারবে না।

তিনি বলেন, নেত্রী আমাকে মন্ত্রী বানিয়ে রাজবাড়ীবাসীকে সম্মানিত করেছেন। রাজবাড়ীবাসী প্রথমবার কোনো পূর্ণমন্ত্রী পেল। এসময় রাজবাড়ী জেলাকে একটি শান্তিপূর্ণ, উন্নত ও সমৃদ্ধিশালী জেলা হিসেবে গড়ে তুলতে সবার সহযোগিতা চান তিনি।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু কায়সার খান। এতে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সূবর্ণা রাণী সাহা প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৮ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]