শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বশেমুরবিপ্রবিতে বাগেরহাট জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে যারা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

বশেমুরবিপ্রবিতে বাগেরহাট জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে যারা

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নোমান আহম্মেদ তাসনিম। পাশাপাশি সাধারণ সম্পাদক হয়েছেন বাংলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. দ্বীন ইসলাম।

মঙ্গলবার রাতে সংগঠনটির উপদেষ্টাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষকতায় রয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. একিউএম মাহবুব। শিক্ষক ও কর্মকর্তা উপদেষ্টাদের মধ্যে অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক কাজী খালিদ হোসেন, শিক্ষার্থী উপদেষ্টা ড. মো. শরাফত আলী ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী রেজিস্ট্রার শফিকুল ইসলাম। শিক্ষার্থীদের মধ্যে উপদেষ্টা হিসেবে রয়েছেন মাসুদ খাকি, উজ্জ্বল পোদ্দার, আফসানা ইয়াসমিন উপা, ইমাম মহীউদ্দীন বাবু, এস.কে ইজাজুর রহমান, সুমনা আক্তার, মন্টু বিশ্বাস মানিক, তাম্মিম আহসান তমা ও তানজিনা পারভীন আঁখি।

সংগঠনটির সহসভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মো. জাহিদুল ইসলাম, মাইনুল হাসান, অসিত মন্ডল, হৃদয় মৃধা, মেহেদী হাসান জয়, শাহরিয়ার পিয়াস, ফাইজুল হক, আতিয়ার সরদার তুফান ও মো. শফিকুল ইসলাম শফিক।

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পান নাঈম শেখ, সবুজ মজুমদার, সঞ্চয় বিশ্বাস, আদ্রিতা দত্ত, অনিক সাহা, নাঈম মৃধা ও ফারিয়া হোসেন। সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. মোস্তাফিজুর রহমান, সোহেল শেখ, আব্দুর রহিম, সুমাইয়া মিম, শাকিল মাহমুদ, মিরাজুল ইসলাম রাকিব ও রিমা আক্তার। দপ্তর সম্পাদক হয়েছেন রাকিব আহম্মেদ মিলন। উপ-দফতর সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন নাজমুল হুদা, শেখ শফিকুল হক, ইমরুল হাসান ইমু, নয়ন দাস ও মিথিলা সেন। প্রচার সম্পাদক হয়েছেন তন্ময় শাহা। এছাড়াও উপ-প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন শেখ নাজমুছ ছাকিব, এসএমএম রাশেদ, শেখ মুসাব্বির ইসলাম, আরমান মল্লিক ফারজানা পারু ও আশিকুর রহমান সজল। অর্থ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. তমাল হোসেন।

উপ-অর্থ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আব্দুল্লাহ আল মামুন, সৌরভ, ঐশ্বরিয়া গাইন, প্রজ্ঞা নন্দ গোলদার ও ইলাহা ইসলাম বর্ষা। সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন তুয়া চৌধুরী।

এছাড়াও উপ-সাংস্কৃতিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন নাজমুল হুদা, দীপান্বিতা অর্পি, রকিবুল ইসলাম রুদ্র, মো. হাফিজুল ইসলাম, আল হেলাল শোরুন, মৃদুল রায় ও সুমাইয়া খাতুন।ক্রীড়া সম্পাদক হয়েছেন মো. আজিবুর শেখ। উপ-ক্রীড়া সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আরিফ চৌধুরী, নাজমুল হুদা, অস্ত্র দাস, শমিত দেবনাথ,অনন্যা দাস স্বর্নী, সমৃতা পাল ও রব্বানী শেখ। কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হয়েছেন মহিন উদ্দিন। উপ-সমাজকল্যাণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন সজিব, রাবেয়া খাতুন বৃষ্টি, বিজয় সরকার, সিদ্ধার্থ পাল ও তনামি আক্তার তাসনীম। ছাত্রী বিষয়ক সম্পাদক হয়েছেন সালিনা আফরিন বন্যা। এছাড়াও উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন তানিসা ইসলাম, সানজানা সুলতানা, আইভি ইসলাম তমা, মিথিলা আক্তার তমা, আশরাতুল আক্তার তুলি, অথৈ সাহা কৃষ্টি ও ফারহানা আক্তার এষা। অন্যদিকে কার্যকরী সদস্য পদ পেয়েছেন নাঈম, রিফাত হোসেন, শেষ সাখাওয়াত হোসেন, শ্রেয়া কুচু, ফারিয়া মির্জা আঁখি, শান্ত কুমার সাহা, মোসা. রেশমা আক্তার, সাদিয়া আফরিন মিম, সাদিয়া সুলতানা রিয়া, সিরাজুম মুনিরা ঐশী, সুদীপ্ত ঘোষ, তনু বালা, তাহমিদ হাসান সিয়াম ও অর্পণ ব্যানার্জী।

নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি তাসনিম আহম্মেদ নোমান বলেন, আমাদের সংগঠন দীর্ঘদিন ধরে বাগেরহাট জেলা থেকে আগত শিক্ষার্থীদের একত্রিত ও সংঘবদ্ধ রাখতে কাজ করে যাচ্ছে। ভর্তি পরীক্ষার সময়ে সহায়তা, ইফতার মাহফিলসহ নানা সময়ে আমরা সামাজিক নানা কার্যাবলী করে আসছি। সেই ধারাবাহিকতায় আমরা কাজ করে যাব।

সাধারণ সম্পাদক মো. দ্বীন ইসলাম জানান, নিজেদের মধ্যে সুসম্পর্ক ও সুসংহত বজায় রাখতে আমরা কাজ করে যাব। এ বিষয়ে সবার সহায়তা কামনা করছি ।

বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সংগঠন ও সগৌরবে শিক্ষার্থীদের কল্যাণে নিয়মিত কাজ করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকে সংগঠনটির সাথে কাজ করে এসেছি এবং বিভিন্ন সময় শিক্ষার্থীদের পাশে থেকেছি।এছাড়া ভর্তি পরীক্ষা সহ করোনাকালীন সময় সংগঠনের হয়ে ত্রাণ কার্যক্রম পরিচালনাও করেছি।ইফতার মাহফিলসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজনে সংশ্লিষ্ট থেকেছি।সর্বদা শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাব।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১০ পূর্বাহ্ণ | বুধবার, ২৪ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]