শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তরা ১০নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে খসরু চৌধুরী এমপিকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

উত্তরা ১০নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে খসরু চৌধুরী এমপিকে সংবর্ধনা

ঢাকা-১৮ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপিকে সংবর্ধনা দিয়েছে উত্তরা ১০নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি।

বুধবার রাতে উত্তরা ১০ সেক্টরের ১নং রোডে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষিমন্ত্রী ও উত্তরা ১০নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

প্রধান বক্তা ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপি।

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফছার উদ্দিন খান।

সভাপতিত্ব করেন উত্তরা ১০নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল আউয়াল ও সভা পরিচালনা করেন উত্তরা ১০নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মো. ইনসাফ আলী ওসমানী।

প্রধান বক্তার বক্তব্যে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য খসরু চৌধুরী এমপি বলেন, অতীতের যে কোনো দুর্যোগে, সুখ ও দুঃখে আমি আপনাদের পাশে দাঁড়িয়েছি। আমি বিগত সময়ে আপনাদের পাশে ছিলাম, এখনো আছি, ইনশাল্লাহ ভবিষ্যতেও থাকব। সর্বদা মানুষের মুখে হাসি ফোটাতে আমি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আপনারা ভালো থাকলে আমিও ভালো থাকি। আমি আপনাদের সুখ, শান্তি ও কল্যাণে কাজ করে যাবো।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]