শুক্রবার ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করছেন সাফা কবির

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

বিয়ে করছেন সাফা কবির

শোবিজ অঙ্গনে সাফা কবিরের পথচলার সময়টা কয়েক বছরের। দীর্ঘ এই সময়ে অভিনেত্রীর সহকর্মী, বন্ধু অনেকেই বিয়ে করেছেন। কারো কারো সন্তানও রয়েছে। তবে সাফা এখনও ব্যাচেলর জীবনই পার করছেন।

সবশেষ চলতি মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন সাফা কবিরের অন্যতম বন্ধু অভিনেতা ফারহান আহমেদ জোভান। প্রেম করে বিয়ে করেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় এই তারকা।

জোভানের বিয়ের পর থেকেই আলোচনা শুরু হয়েছে সাফাকে নিয়ে। কারণ শোবিজ অঙ্গনে এই তারকার বন্ধুদের মধ্যে জোভান, তৌসিফ, সিয়াম, টয়া সবাই বিয়ে করে ফেলেছেন। শুধু অবিবাহিত রইলেন সাফা কবির।

তাহলে কবে বিয়ে করছেন তিনি? সাফা জানালেন, পছন্দের কেউ থাকলে এতদিনে হয়তো বিয়েটা হয়ে যেত। তার মানে অভিনেত্রী বিয়ে করতে চাইলেও মুশকিল বেধেছে এক জায়গাতেই। আর সেটা হলো আর পছন্দের কোন মানুষ নেই।

অভিনেত্রী জানান, বিয়ে নিয়ে এখনো তেমন কোনো ভাবনা নেই। নেই পছন্দের পাত্রও। থাকলে নাকি বিয়ে করে ফেলতেন। তবে ব্যাচেলর জীবনটাও দারুণ কাটাচ্ছেন। বন্ধু ও বন্ধুদের স্ত্রীদের সঙ্গেও দারুণ সময় কাটে। সাফা বলেন, ‘বিয়ে তো করতেই হবে। এটা সময় হলেই হবে। মা-বাবা মাঝেমধ্যে জানতে চান, পছন্দের কেউ আছে কি না। পছন্দের কেউ থাকলে হয়ত বিয়েটা হয়ে যেত।’

টিভি নাটকের পাশাপাশি বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন সাফা। সম্প্রতি তার অভিনীত ‘আফসোস’ নাটকটি বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে। প্রকাশ্যে এসেছে ‘টিকিট’ ওয়েব সিরিজের ফার্স্টলুক। যেখানে সাহসী একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]