রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

জনগণের সর্বোচ্চ সেবা নিশ্চিতের জন্য কাজ করতে হবে: খসরু চৌধুরী এমপি

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

 

ঢাকা-১৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান মন্ত্রিপরিষদের সবাই স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করছে। যার যার অবস্থান থেকে জনগণের সর্বোচ্চ সেবা নিশ্চিতের জন্য সবাইকে কাজ করতে হবে। মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত ঢাকা-১৮ আসন গড়তে হবে।

শনিবার বিকালে রাজধানীর উত্তরার বাংলাদেশ পেট্রোলিয়াম ইনস্টিটিউট মিলনায়তনে বঙ্গবন্ধু কালচারাল ফাউন্ডেশন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা-১৮ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. খসরু চৌধুরী এমপিকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে খসরু চৌধুরী বলেন, অতীতের যে কোনো দুর্যোগে, সুখ ও দুঃখে আমি আপনাদের পাশে দাঁড়িয়েছি। আমি বিগত সময়ে আপনাদের পাশে ছিলাম, এখনো আছি, ইনশা আল্লাহ ভবিষ্যতেও থাকব। সর্বদা মানুষের মুখে হাসি ফোটাতে আমি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আপনারা ভালো থাকলে আমিও ভালো থাকি। আমি আপনাদের সুখ, শান্তি ও কল্যাণে কাজ করে যাবো।

No description available.

বঙ্গবন্ধু কালচারাল ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, বঙ্গবন্ধু কালচারাল ফাউন্ডেশনের উপদেষ্টা শেখ মামুনুল হক ও সাধারণ সম্পাদক আশরাফ উল আলম সবুজ।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৯ অপরাহ্ণ | শনিবার, ২৭ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]