শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে শাকিব-অপু সুপার স্টার জুটি : অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস বলেছেন, শাকিব ও অপু বাংলাদেশে একটা সুপার স্টার জুটি। যেটা শাবনুর এবং সালমান ভাই। তারপরে আমার মনে হয় যে বাংলাদেশের প্রত্যেকটা জেলায় জেলায় এই মানুষগুলো শাকিব খান -অপু বিশ্বাসকে খুব ভালোভাবে চেনে। তারা খুব পছন্দ করে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে খুলনার সাউথ সেন্ট্রাল রোডের পাইওনিয়ার মহিলা কলেজের পাশে অবস্থিত প্রসাধনী সামগ্রীর শোরুম হারল্যান স্টোরের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এর আগে শোরুমটি ফিতা কেটে উদ্বোধন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

অপু বিশ্বাস বলেন, এই শোরুম মানসম্মত অথেনটিক প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করবে। হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা অথেনটিক সব কসমেটিক ও প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিক ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক।

চিত্রনায়ক ইমন বলেন, আমাদের এফডিসিতে অনেক গুণী নায়িকা কিন্তু খুলনার। যেমন মৌসুমী আপু ও পপি আপু। আমাদের অসম্ভব পছন্দের দুইজন মানুষ। কিন্ত অনেকদিন ধরে আপনারা কিছু দিচ্ছেন না, সামনে আসবে নাকি কিছু। খুলনা থেকে আমরা আরে নায়িকা চাই। আমার সাথে অভিনয় করবে, শাকিব ভাইয়ের সাথে অভিনয় করবে। ভরে যাবে খুলনায় নায়িকাতে।

তিনি বলেন, ভেজাল থেকে রক্ষা করে আপনার ত্বক বাঁচাতে হারল্যান স্টোর আজ আপনার শহরে এসেছে। তাছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম।

এ সময় বর্ণিল সাজে শোরুমটি সাজানো হয়। শোরুমের ভেতরে নান্দনিকভাবে সাজিয়ে রাখা হয়েছে বিভিন্ন প্রসাধনী সামগ্রী। এই দুই তারকাকে দেখতে মানুষের উপচেপড়া ভিড় দেখা যায়। অপু বিশ্বাসকে পেয়ে উল্লাসে মেতে ওঠেন শিক্ষার্থীসহ ক্রেতা-দর্শনার্থীরা। জনপ্রিয় এই তারকাদের অটোগ্রাফ নিতে ভিড় করেন তারা। তোলেন সেলফি।

এ সময় উপস্থিত ছিলেন হারল্যানের সিইও এমদাদুল হক সরকার, রিমার্কের হেড অব সেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুলসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩১ পূর্বাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]