শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরে পুলিশের ওপর হামলা, বিএনপির ১৩ নেতাকর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

যশোরের বাঘারপাড়ায় পুলিশের ওপর হামলার ঘটনায় বিএনপির ১৩ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে বিএনপির ৪১ নেতার নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০০-৪০০ জনের নামে মামলা করেন এসআই অরুপ কুমার।

রাতেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাঘারপাড়া থানার ওসি সাহাদৎ হোসেন।

গ্রেফতারকৃতরা হলেন- বাঘারপাড়ার পুকুরিয়া গ্রামের বশির আহম্মেদ (৪৫), দশপাখিয়া গ্রামের মফিজুর রহমান (৫৫), বেনজির আহম্মেদ রুহুল (৪৭) দেবীনগর গ্রামের শরিফুল ইসলাম (৩৫), রামকৃষ্ণপুর নজরুল ইসলাম (৫২), আজমপুর রফিকুল ইসলাম (৫৫), জহুরপুর গ্রামের কাজি মনিরুজ্জামান (৫৬), দরাজহাট গ্রামের তফজেল (৫০), ওলিয়ার রহমান (৪৫) ও রাজু আহম্মেদ (৩২) দূর্গাপুর গ্রামের শাহিনুর রহমান শাহিন (৩৮), তেঘরী গ্রামের নাজমুল হোসেন (৫০) ও পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের হাবিবুর রহমান। তারা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী।

ওসি সাহাদৎ হোসেন বলেন, বিএনপি মিছিল ও সমাবেশ করার জন্য লিখিত কোনো অনুমতি নেয়নি। সাধারণ মানুষের নিরাপত্তার স্বার্থে বিএনপির মিছিল শহরে প্রবেশ করতে বাধা দেয়। তখন টিএস আইয়ুবসহ বিএনপির নেতাকর্মীরা কোনকিছু বোঝার আগেই আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে আমিসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হন। বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিকেলে উপজেলার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে কৃষকদলের কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক টিএস আইয়ুবের বাড়ি থেকে একটি মিছিল বের করেন উপজেলা বিএনপির নেতাকর্মীরা। এ সময় তারা উপস্থিত পুলিশ সদস্যদের ওপর অতর্কিতভাবে ইট, লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২২ অপরাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]