রবিবার ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কলাপাড়ায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

কলাপাড়ায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

পটুয়াখালীর কলাপাড়ায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার সকাল থেকে ঘুরে ঘুরে উপজেলার ৯টি ইউনিয়নে এসব সহায়তা পৌঁছে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী মহিব্বুর রহমানের সহধর্মিণী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা।

ওইদিন সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শারীরিক অসুস্থ ব্যক্তিদের মধ্যে আর্থিক চেক প্রদান করা হয়। এ সময় ৯ টি ইউনিয়নে চার হাজার কম্বল ও ৩৪ জন ব্যক্তির চিকিৎসা ব্যয়ের জন্য ১১ লাখ টাকা প্রদান করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক রেখা বলেন, প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান ঢাকায় ব্যস্ততার মধ্যে দিন পার করছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এসব সহায়তা নিয়ে মহিব্বুর রহমানের নির্দেশে তিনি কলাপাড়ায় এসেছেন।

তিনি বলেন, প্রতিবছরের মতো এবছরও শীত বস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন মহিব্বুর রহমান। এছাড়া অসুস্থ ব্যক্তিদের জন্য প্রধানমন্ত্রীর দফতর থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

ফাতেমা বলেন, ‌‘মানবতার নেত্রী শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের মানুষকে অনেক ভালোবাসেন। টানা দ্বিতীয়বারের নির্বাচিত এমপি মহিব্বুর রহমানকে গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। এই সম্মান গোটা উপকূলবাসীর। এ সময় তার সফর সঙ্গী হিসেবে উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মোতালেব তালুকদারসহ আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]